Tuesday 27th of October 2020 03:16:53 AM
Monday 30th of March 2015 11:54:11 PM

ছাতকে নিরাপত্তাহীনতায় ভূগছেন এক প্রবাসীর স্ত্রী:থানায় জিডি এন্টি

নাগরিক সাংবাদিকতা, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে নিরাপত্তাহীনতায় ভূগছেন এক প্রবাসীর স্ত্রী:থানায় জিডি এন্টি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চঃ ছাতকে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন আমিয়া আক্তার তানিয়া নামের এক প্রবাসীর স্ত্রী। তিনি উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের শ্যাম নগর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবু সাদিক মোঃ মারুফের স্ত্রী।

এব্যাপারে ছাতক থানায় শ্যাম নগর গ্রামের মৃত ছিফত আলীর পুত্র তৈয়ব আলী সরকারকে প্রধান আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে এটি সাধারণ ডায়েরী নং-১৮৯, তাং- ০৪-০৩-২০১৫ইং রুজু করা হয়।

অন্যান্য আসামীরা হলেন, একই গ্রামের তৈয়ব আলী সরকারের পুত্র আনর আলী, আহমদ আলী ও নুরুল আমীন, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত মফিজ আলীর পুত্র রফিক মিয়া। বাদী জানিয়েছেন, আসামীরা ১মার্চ বিকেলে বসতবাড়িতে এসে জোরপূর্বক বাঁশ ও গাছ কাটতে শুরু করে, এসময় তাদের বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীর উপর হামলা চালিয়ে আহত করে।

তার শোর চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা তাদেরকেও প্রাণে মারার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী জান-মালের চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc