ছাতকে দু’শিশুর উপর এ কোন অমানবিকতা !

    0
    1

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৭এপ্রিল,চান মিয়া,ছাতক (সুনামগঞ্জ):কি অপরাধ ছিল দু’সহোদর শিশুর! এমন কোন অপরাধ করেছে যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’জনের শরীর ঝাঁঝরা করে দেবে। তারা এখন ঝাঁঝরা শরীরের চিকিৎসায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে প্রহর গুনছে।

    এ নির্মমতার শেষ কোথায়? মানুষের বিবেক আজ কত নীচে গিয়ে ঠেকেছে তা- ভাবলে অবাক হতে হয়। অথচ এ অমানবিকতার পরও সন্ত্রাসী কায়দায় বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে নরপশুরা।

    সুনামগঞ্জ জেলার ছাতকে তুচ্ছ ঘটনা নিয়ে দু’শিশু শিক্ষার্থীসহ ৪জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশী কতিপয় নরপশু। গত ১এপ্রিল উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের সাউদপুর গ্রামের ইনসান আলীর পুত্র নতুনবাজার (ধারণ) দাখিল মাদরাসার ৬ষ্ট শ্রেণীর ছাত্র আবু সূফিয়ান (১২) ও কটালপুর প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র তোফায়েল আহমদ (৯) এর উপর এ বর্বরোচিত হামলা চালানো হয়।

    ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী সমশের আলীর পুত্র সুন্দর আলী, শিমুল, জয়নালও জমিরের নেতৃত্বে এহামলা চালানো হয়েছে বলে জানা গেছে। এব্যাপারে শিশুদের চাচা সিরাজুল ইসলাম বাদি হয়ে ছাতক থানায় একটি মামলা (নং ২, তাং ০২.০৪.২০১৭ইং) দায়ের করেছেন। গত ৬এপ্রিল সুন্দর আলীও শিমুল সুনামগঞ্জ আদালতে জামিন প্রার্থনা করলে বিঞ্জ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

    তবে তোফায়েল ও আবু সূফিয়ানের অবস্থা এখনো আশংকাজনক বলে জানা গেছে। এসময় শিশুদের বাঁচাতে গিয়ে আরো দু’জন আহত হয়েছে। এব্যাপারে থানা অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here