Tuesday 20th of October 2020 08:02:39 PM
Sunday 21st of June 2015 05:02:12 PM

ছাতক থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধারঃআটক-৩

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতক থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধারঃআটক-৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুন,চান মিয়াঃ ছাতকের গোবিন্দগঞ্জে শনিবার বিকেলে পুলিশ ইতি টেলিকম থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। এসময় ইতি টেলিকমের স্বত্বাধিকারী হাজি আমির আলীসহ ৩জনকে গ্রেফতার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুগ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর পর থেকে গোবিন্দগঞ্জে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে এখানে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর গ্রুপের যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা নিজাম উদ্দিন ও রহিম উদ্দিন প্রতিপক্ষ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক গ্রুপের যুবলীগ ও ছাত্রলীগ কর্মী রইছ আলী ও রিপনের সাথে সংঘর্ষের প্রস’তির লক্ষ্যে তাদের মালিকানাদীন ইতি টেলিকমে অস্ত্রশস্ত্র এনে মজুদ করা হয়। শনিবার বিকেলে পুলিশ জানতে ছাতক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিষ্টেট মাসুম বিল্লাহর নির্দেশে বন্ধ থাকা ইতি টেলিকমের দরজা খুলে বিপুল পরিমান এসব অস্ত্র উদ্ধার করা হয়।

এসময় ইতি টেলিকম থেকে রামদা, কিরিছ, দা, ষ্টিলের পাইপসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। এদিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রহিম জানান, এমপি মানিক গ্রুপের ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা গোবিন্দগঞ্জে বিভিন্ন দোকানে বিপুল পরিমান অস্ত্রশস্ত্র মজুদ করে রেখেছে। অথচ পুলিশকে এগুলো দেখানোর পর ও তারা এসব অস্ত্র উদ্ধার করেনি। নিজেদের আত্মরক্ষার জন্যে তারা এপথ বেছে নিয়েছেন। তারা পুলিশের পক্ষপাতিত্বের জন্যে নিন্দা জানান। বৃহস্পতিবারের ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় তজম্মুল আলী রিপনের দায়েরি দ্রুত বিচার আইনের মামলার এজাহারভূক্ত আসামী ও ইতি টেলিকমের স্বত্বাধিকারী হাজি আমির উদ্দিন (৫৫) কে পুলিশ গ্রেফতার করেছে।

এসময় নূর উদ্দিন (২৪) ও সেলিম (২৫) কে পুলিশ গ্রেফতার করেছে। এলাকায় এখনো উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc