Saturday 31st of October 2020 02:06:48 AM
Wednesday 24th of June 2015 08:10:21 PM

ছাতকে আ’লীগ নামধারীদের সন্ত্রাসীও অস্ত্রবাজি ঠেকাতে এলাকাবাসীর প্রতিবাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে আ’লীগ নামধারীদের সন্ত্রাসীও অস্ত্রবাজি ঠেকাতে এলাকাবাসীর প্রতিবাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুন,চান মিয়াঃ ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুলসহ আ.লীগের নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা দায়েরের ঘটনায় এলাকাবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। মঙ্গলবার বিকেলে গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক লুৎফুর রহমান সরকুমের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদের পরিচালনায় ছাতকে আ.লীগ নামধারীদের সন্ত্রাসীও অস্ত্রবাজি ঠেকাতে এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত মোহাম্মদ লাহিন, আ.লীগ নেতা ছানাউর রহমান ছানা, মুক্তিযোদ্ধা নুরুল আমিন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, মাষ্টার আওলাদ হোসেন, বিলাল আহমদ, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা, উপজেলা শিক্ষা কমিটির সদস্য পীর মোহাম্মদ আলী মিলন, এড. আবুল কালাম, সমাজসেবী আলহাজ মুজিবুর রহমান, আবুল লেইছ কাহার, বিশিষ্ট শিল্পপতি আশরাফুর রহমান চৌধুরী, মাষ্টার আরশ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান ফজর আলী, গয়াছ মিয়া, দবির মিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওসার আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, ছাত্রলীগ নেতা শিপলু আহমদ প্রমুখ।

সভায় বক্তরা বলেন, গোবিন্দগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগ নামধারী একটি গ্রুপের কতিপয় অস্ত্রবাজ সন্ত্রাসী পরিকল্পিতভাবে পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর গাড়ি ভাংচুর করে ঘটনার দায়ভার ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টা চালাচ্ছে। নিজেরাই গাড়ীতে হামলার নাটক সাজিয়ে উপজেলা চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিদেরকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। প্রকৃতপক্ষে দলমত নির্বিশেষে সকলের জানা আছে, এই এলাকায় কে সন্ত্রাসী কর্মকান্ড করে এবং কারা সন্ত্রাসী-অস্ত্রবাজদের মদদ জোগায়।

বক্তারা এসব চি‎িহ্নত সন্ত্রাসীদের বিরুদ্ধে তীব্র আন্দোলনের মাধ্যমে তাদের যাবতীয় অপতৎপরতা প্রতিরোধের ঘোষণা দেন। বক্তারা এমপি মুহিবুর রহমান মানিক ও উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুলের বিরুদ্ধে অব্যাহত প্রাণ নাশের হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ভবিষ্যতে এসব নেতৃবৃন্দের বিরুদ্ধে কুরুচিপূর্ণ কোন বক্তব্য দিলে জনগণকে সাথে নিয়ে এর দাতভাঙ্গা জবাব দেয়া হবে এবং এসব কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে তাদেরকে এক ঘরে করে রাখা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc