Saturday 19th of September 2020 01:22:42 AM
Tuesday 12th of November 2013 11:46:02 PM

ছাতকে আওয়ামীগ-জামায়াত সংঘর্ষঃআহত-৩০

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে আওয়ামীগ-জামায়াত সংঘর্ষঃআহত-৩০

আমার সিলেট  24 ডটকম,১২নভেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে জামায়াত-শিবির ও ছাত্রলীগ-যুবলীগের মধ্যে ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড টিয়ারশেল ও ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।পুলিশ জানায়ন মঙ্গলবার দুপুর ১২টায় হরতালের সমর্থনে জামায়াত-শিবির গোবিন্দগঞ্জে পিকেটিং শুরু করে। এ সময় স্থানীয় এক যুবলীগ কর্মী পিকেটিং করা অবস্থায় এক শিবির কর্মীকে নিয়ে বেধর মারপিট শুরু করে। খবর পেয়ে জামায়াত-শিবির নেতা-কর্মীরা ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের ধাওয়া করে। এ নিয়ে উভয়পক্ষে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় কিছুক্ষণ পরই জামায়াত-শিবির সংঘবদ্ধ হয়ে হামলার প্রস্তুতি নিলে ফের মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে তাদের কে ছত্রভঙ্গ করে দেয়। এলাকায় উত্তেজনা বিরাজ করায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ-র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে অনন্তত ১০০০ হাজার। যুবলীগ নেতার হাতে আহমত শিবির কর্মী গুরুত্ব আহত হয়েছেন।এ ব্যাপারে ছাতক থানার উপ-পরিদর্শক মামুন ঘটনাস্থল থেকে বলেন, উভয়পক্ষকে নিবৃত্ত করতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ-র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি। এবং গোবিন্দগঞ্জ পয়েন্ট এখন পর্যন্ত জামায়াত-শিবিরের দখলে রয়েছে বলে তিনি স্বীকার করেন।

জামায়াত নেতা হোসাইন মোঃ লনি জানান, আমরা শান্তিপূর্ণভাবে হরতাল ও পিকেটিং করেছি। কিন্তু কিছু কুচক্রীমোহল ও আওয়ামীলীগের সন্ত্রাসী যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা আমার এক শিবির কর্মীকে ডেকে নিয়ে বেধর মারপিট করেছে। এর পরে তাদের উপরে আমরা হামলা করার চেষ্টা করি।ছাত্রলীগ নেতা মঞ্জুর হোসেন জানান, বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্যে সৃষ্টির প্রতিবাদে আমরা যুবলীগ ও ছাত্রলীগে হরতাল বিরোধী মিছিল বের করার চেষ্টা করিলে জামায়াত-শিবির কর্মীরা তাদেরকে দাওয়া করে অত্র এলাকার বাড়ীতে নিয়ে তোলে। এর পর আমরা যুবলীগ ও ছাত্রলীগ কর্মীকে নিয়ে তাদের উপর হামলা করি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc