Saturday 26th of September 2020 08:25:18 AM
Sunday 19th of May 2013 02:06:31 PM

চৌদ্দগ্রামে বাস ট্রাক সংঘর্ষে নিহত ২ : আহত ৬

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চৌদ্দগ্রামে বাস ট্রাক সংঘর্ষে নিহত ২ : আহত ৬

কুমিল্লা, ১৯মে : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ৬ জন আহত হয়েছেন। আজ রবিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই উপজেলার ফকিরবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই চালকের মধ্যে বাসের চালকের নাম জানা  গেছে। তিনি হলেন, চৌদ্দগ্রামের পাছোড়া গ্রাম মীর হোসেন(৪২)। এ ঘটনায় আহতদের চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য হতাহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।
স্থানীয় সূত্র জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফকিরবাজার এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে উভয় গাড়ির চালক ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় বাসের ৬ জন যাত্রী আহত হয়েছেন। হাইওয়ে পুলিশের সার্জেন্ট শাহাবুদ্দিন জানান, বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত এবং বাসের ৬ জন যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে চৌদ্দগ্রাম থানায় রাখা হয়েছে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc