Thursday 3rd of December 2020 03:53:47 PM
Monday 26th of October 2020 12:33:12 AM

চেয়ারম্যান মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগ!

অপরাধ জগত, আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চেয়ারম্যান মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগ!

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পল্লীতে এবার চেয়ারম্যান মেম্বারসহ পাঁচ জনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে হবিগঞ্জ আদালতে মামলা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর গণ্যে তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। ঘটনাটি সর্বত্র তোলপাড় হচ্ছে।

রবিবার (২৫ অক্টোবর) বিকালে নবীগঞ্জ থানায় যোগাযোগ করা হলে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান- মামলাটি রাতেই এফআইআর গণ্যে ব্যবস্থা নেওয়া হবে।

মামলার সুত্রে জানা যায়-নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মহিবুর রহমানের স্ত্রী মৌসুমী বেগম গত ৮ অক্টোবর বিকালে রিক্সা যোগে শেরপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে পারকুল গ্রামের মেম্বার দুলাল মিয়ার বাড়ির সামনে আসা মাত্র আসামীগন তাকে জোরপূর্বক একটি সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। একটি অজ্ঞাতস্থানে তিনদিন আটক করে আসামীগন পালাক্রমে ধর্ষণ করেন। ৪ দিন পরে আসামীগণ স্থানীয় আউশকান্দি বাজারের একটি রেস্টুরেন্টে সামনে সিএনজি থেকে নামিয়ে দিয়ে চলে যায়। পরে খবর পেয়ে ভিকটিমের স্বামী মুহিবুর রহমান এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করান। উক্ত ধর্ষণ মামলার আসামীরা হচ্ছেন উপজেলার আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন (৫০) ও তার পরিষদের সদস্য দুলাল আহমদ (৪০) সেবুল মিয়া (২৮) ,সহিদুল মিয়া (২৫) জিবু মিয়া ( ২৭) সহ অজ্ঞাত ৩ জন ।

নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক হবিগঞ্জ জেলা দায়রা ও জেলা জজ মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরী গত ১৮ অক্টোবর, নালিশকারীর দরখাস্ত ও জবানবন্দী পর্যালোচনা করে নির্দেশে তিনি বলেন, নালিশের অভিযোগ অপরাধ যোগ্য, তাই নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জকে মামলা এফ আই আর করার নির্দেশ দেন এবং তিন কার্য দিবসের মধ্যে মামলা রজু করে প্রতিবেদন অত্র ট্রাইব্যুনালে প্রেরন করার নির্দেশ দেন।

এদিকে মামলায় বাদীর স্বামী মুহিবুর রহমান অভিযোগ করেন,মামলার সাক্ষীদের চেয়ারম্যান ও মেম্বারের পক্ষ থেকে চাপ সৃষ্টি করে, স্বাক্ষীদের হুমকি দামকি দিয়ে তাদের কাছ থেকে এভিডেভিড করার চেষ্টা করছেন। তাকে মামলা তোলার জন্য হুমকি দিচ্ছেন। তিনি আরও জানান,তারা এলাকায় প্রভাবশালী হওয়াতে, তাদের লোকজন  দিয়ে আমাকে নানা ভাবে হুমকি দিচ্ছে,এতে আমি আমার নিজ বাড়িতে যাওয়ার মত সাহস পাচ্ছি না।

এব্যাপারে,ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন বলেন, আমি শোনেছি একটি নারী নির্যাতন মামলা হয়েছে । এব্যাপারে বিস্তারিত আমি কিছুই জানিনা।এ ব্যাপারে, ইউপি সদস্য দুলাল আহমদ বলেন,এই রকম ঘৃণিত কাজের সাথে আমার কোনো সম্পর্ক নেই,আমাকে মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, মামলাটি আদালতের আদেশে প্রক্রিয়াধীন আছে। আজ রাতেই এফআইআর গণ্যে ব্যবস্থা নেওয়া  হবে।

পুর্বের সংবাদের লিং দেখুনঃ

চাকরির প্রলোভন দেখিয়ে ৪ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc