Wednesday 26th of June 2019 03:48:35 AM
Monday 20th of May 2019 07:22:42 PM

চুনারুঘাট সাংবাদিক সমিতির অফিস উদ্বোধন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট সাংবাদিক সমিতির অফিস উদ্বোধন

শংকর শীল,চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাট সাংবাদিক সমিতির অফিস  উদ্বোধন ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার বিকেলে সাংবাদিক সমিতির হলরুমে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ওয়াহেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর বলেন- সাংবাদিকরা জাতির বিবেক। এলাকার উন্নয়নে জনপ্রতিনিধি ও প্রশাসনের সাথে সাংবাদিকরাও কাজ করছে। কাজের মাধ্যমে ফল আসে।
তিনি বলেন, চুনারুঘাট সাংবাদিক সমিতির সাংবাদিকরা এলাকার উন্নয়নে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে।  আপনারা এক হয়ে কাজ করেন। যেকোন প্রয়োজনে আপনারা আমাকে পাশে পাবেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু বলেন- মানুষের কল্যাণে কাজ করতে হবে। মানুষ চায় উন্নয়ন। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি তৃণমূলের পাশে থেকে কাজ করে যাচ্ছি। কলমের মাধ্যমে এসব ভাল কাজ তুলে ধরতে তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন। এছাড়া তিনি সমিতির উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। স্বাগত বক্তব্য রাখেন- চুনারুঘাট  সাংবাদিক সমিতির  যুগ্ম-সম্পাদক নুর উদ্দিন সুমন।
উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সহকারী কমিশনার(ভূমি) স ম আজহারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ফরিদ আহমদ, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, এটিএন বাংলা জেলা প্রতিনিধি আব্দুল হালিম, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি মাসুদ আলী ফরহাদ, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রতন, চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, সিনিয়র সহ-সভাপতি মহিদ আহমদ চৌধুরী, রিপোর্টাস ইউনিটি সভাপতি মোঃ নুরুল আমিন, এসআই মহিন উদ্দিন, সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ ফজলুল হক তরফদার, আলহাজ্ব এমএ আউয়াল, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক নাসির, কোষাধ্যক্ষ জামাল আহমেদ, প্রচার সম্পাদক মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক মাস্টার ফজল মিয়া তরফদার, নির্বাহী সদস্য এডভোকেট  সিরাজ আলী মীর, এম এ মালেক, ক্রীড়া ও সাংস্কৃতিক  সম্পাদক মনির হোসেন টিপু, সমাজ কল্যাণ মোতাব্বির হোসেন কাজল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহ মোঃ মশিউর রহমান, ধর্ম-বিষয়ক সম্পাদক ফারুক আল মুসা, তথ্য ও গবেষণা বিষয়ক -সম্পাদক শংকর শীল, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক সাইফুর রাব্বি, আবু জাহির, বাবরু মিয়া, মতিউর জসিম, তোফাজ্জল হোসেন, মোঃ ফয়সল আহমেদ, আওয়ামী লীগ নেতা সারাজ তালুকদার, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিজন ও রুমন তালুকদার প্রমুখ।
আলোচনা শেষে ফিতা কেটে সাংবাদিক সমিতির অফিস উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। পরে কেক কেটে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এ সময় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা টিভির চুনারুঘাট উপজেলা প্রতিনিধি মোতাব্বির হোসেন কাজল।
অফিস উদ্বোধন ও কেক কাটা শেষে উপস্থিত সবার অংশগ্রহণে ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা কুতুবুর রহমান।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc