Sunday 17th of January 2021 06:44:56 AM
Tuesday 2nd of December 2014 12:49:26 PM

চুনারুঘাট সরকারি কলেজ অধ্যক্ষ‘র অপসারণের দাবিতে বিক্ষোভ

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট সরকারি কলেজ অধ্যক্ষ‘র অপসারণের দাবিতে বিক্ষোভ

আমারসিলেট24ডটকম,০২ডিসেম্বর,এস,এম,সুলতানখাঁনহবিগঞ্জের চুনারুঘাট সরকারি কলেজ অধ্যক্ষ কবীর আহমেদ পাটোয়ারীর অপসারণের দাবিতে চুনারুঘাট সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে। সোমবার সকাল ১১টায় কলেজের ক্লাস বর্জন করে অধ্যক্ষের অপসারণের দাবিতে চুনারুঘাট পৌর শহরে এক বিক্ষোভ মিছিল করে । বিক্ষোভকারী শিক্ষকরা জানান, অধ্যক্ষ কবীর আহমেদ পাটোয়ারী কলেজে যোগদানের পর থেকে তিনি কলেজের শিক্ষক ও কর্মচারীদের সাথে অসৌজন্যমুলক আচরণ শুরু করেন এবং বিভিন্ন সময় চাকরিচ্যুত করার হুমকি দিয়ে থাকেন।

তিনি নিজের ইচ্ছামত কলেজে আসা যাওয়া করেন। কলেজের ফান্ডের টাকা পয়সা উত্তোলন করে নিজ কাজে খরচ করেন। এক শিক্ষার্থী বলেন, বর্তমান অধ্যক্ষ কলেজে যোগদানের পর থেকে কলেজে ঢুকেছে বিভিন্ন অনিয়ম, দূর্নীতি। তিনি বিভিন্ন সময়ে আমাদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে কলেজের উন্নয়নের নামে টাকা তুলে নিজের পকেট ভারী করেন। সাধারণ র্শিক্ষকদের পক্ষে উপাধ্যক্ষ হারুন মিয়া জানান , অধ্যক্ষ কবীর আহমেদ পাটোয়ারী যোগদানের পর থেকেই শিক্ষক কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সাথে অসৌজন্যমুলক আচরণ ও বিভিন্ন দুর্নীতি করে আসছেন। আমরা এর প্রতিবাদে ক্লাস বর্জন ও বিক্ষোভ মিছিল করেছি।

অবিলম্বে আমরা অধ্যক্ষের অপসারণ চাই। এ ব্যাপারে চুনারুঘাট সরকারি কলেজের অধ্যক্ষ কবীর আহমেদের সাথে সরাসরি সাক্ষাত করলে তিনি জানান, আমি প্রতিদিন নিয়মিত কলেজে আসি এবং অন্য শিক্ষক ও কর্মচারীদের নিয়মতি কলেজে আসার তাগিদ দিয়ে থাকি বলে তারা আমার বিরুদ্ধে এই মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। অধ্যক্ষ কবীর পাটোয়ারী আরও বলেন, বর্তমান উপাধ্যক্ষ ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যাক্ষ হারুন মিয়ার নেতৃত্বে আজকে শিক্ষক-শিক্ষার্থীরা কলেজের ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিলে যায়।

আমি এই কলেজে আসার পুর্বে তিনি কলেজ পরিচালনা করেছেন নিজের ইচ্ছামত। শিক্ষক-শিক্ষর্থীদের চলতে দিয়েছেন নিজের মত।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc