Thursday 22nd of October 2020 06:02:14 PM
Saturday 19th of September 2020 07:33:22 PM

চুনারুঘাট সনাতনী শীল যুব সংঘ’র ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

ধর্ম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট সনাতনী শীল যুব সংঘ’র ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

শংকর শীল, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাটে কর্মরত কয়েকজন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার উদ্যোগে চুনারুঘাট “সনাতনী শীল যুব সংঘ” গঠিত হবার পর থেকেই সামাজিক, সাংস্কৃতিক ও করোনা মহামারী শুরু থেকেই

অসহায় গরীব- দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এ সংগঠনের নেতৃবৃন্দ। শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা উপলক্ষে গত বৃহস্পতিবার শ্রীশ্রী বিশ্বকর্মা পূজার দিনে চুনারুঘাট মধ্য বাজারে অবস্থিত শ্রীকৃষ্ণ বস্ত্রালয়ে চুনারুঘাট “সনাতনী শীল যুব সংঘ ” আসন্ন ২০২১ ইংরেজি সনের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেছেন। এসময় উপস্থিত ছিলেন – এ সংগঠনটির উপদেষ্টা – নিশিকান্ত শীল, সমরেশ শীল, প্রদীপ শীল ও সুধাংশু শীল, সহ-সভাপতি রতিশ চন্দ্র শীল, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র শীল, সহ-সাধারন সম্পাদক শংকর চন্দ্র শীল, অর্থ সম্পাদক নয়ন মনি শীল ও রিপন চন্দ্র শীল, সদস্য মড়ল চন্দ্র শীল প্রমূখ।

উল্লেখ্য, এই সংগঠনটির উদ্যোক্তা ও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা এ সংগঠনটির সভাপতি সমীরণ শীল, সহ-সভাপতি নারায়ন চন্দ্র শীল, দীপক চন্দ্র শীল, মিঠুন চন্দ্র শীল, রতন চন্দ্র শীল ও রঞ্জিত চন্দ্র শীল, সহ-সাধারণ সম্পাদক রিংকু চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও প্রাণেশ চন্দ্র শীল “২০২১” ইংরেজি সনের ক্যালেন্ডার প্রকাশের আর্থিক সহযোগিতায় করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc