চুনারুঘাট-শায়েস্তাগঞ্জে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ

    0
    12

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জুলাই,চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জের চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কে যাত্রীদের নিকট থেকে অতিরিক্ত অটোরিক্সা (সিএনজি) ভাড়া অদায়ের অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রতিদিনই যাত্রীদের সাথে সিএনজি চালকদের বাকবিতন্ডা সৃিষ্ট হয়। এছাড়াও উপজেলার প্রত্যেক সড়কে এমন অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ রয়েছে।
    জানা যায়, চুনারুঘাট থেকে শায়েস্তাগঞ্জে নিয়মিত ভাড়া হচ্ছে ১৫ টাকা। কিন্তু চালকরা ভোর সকাল থেকে ১০টা পর্যন্ত যাত্রীদের নিকট থেকে ২০টাকা আদায় করেন। আবার সকাল ১০টার পরে ১৫টাকা নিচ্ছেন। এদিকে রাত ৮টার পর থেকে উপজেলার প্রত্যেক সড়কের যাত্রীদের কাছ থেকে যেখানে ৫টাকা ভাড়া সেখানে ১০টা নেওয়া হয়। এ নিয়ে যাত্রীদের সাথে সব সময় ঝগড়া বাধে। উপজেলার উল্লেখ্য উত্তর বাজার থেকে রানীগাঁও, গাজীগঞ্জ, সুন্দরপুর, মধ্যবাজার ডাকবাংলা স্ট্যান্ড থেকে নালমুখ, মিরাশী, কালেঙ্গা, ভোরাজুম, বাসুল্লা ও চুনারুঘাটের দক্ষিণ বাজার থেকে বাল্লা রোডের কাচুয়া, রাণীরকোট, রাজার বাজার, শুকদেবপুর, আমুরোড এবং আসামপাড়া সড়কের যাত্রীরা এ ভোগান্তির শিকার হচ্ছেন।
    ভোক্তভোগী এক যাত্রী জানান, সিএনজি চালক সন্ধ্যা হলেই ভাড়া রেট বাড়িয়ে দেন। চুনারুঘাট থেকে রাইসমিল ৫টাকার ভাড়া, সেখানে নেওয়া হয় ১০টাকা। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ বিষয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা জানান, আমি এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে নিশ্চই যথাযত ব্যবস্থা নেব।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here