চুনারুঘাট নালমূখে ব্রীজ ভেঙ্গে ধসঃপথচারীরা ঝুঁকিতে

    0
    11

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুন,এম এস জিলানী আখনজীঃ উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও খোয়াই নদীর পানির স্রুোতে তে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের নালমূখ বাজার সংলগ্ন ছড়ার ব্রীজটি ভেঙ্গে ধসে যায়। ফলে ১০-১২টি গ্রামের মানুষের যাতায়াত বন্ধ রয়েছে। ব্রীজটি নিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। অপরদিকে ওই সড়কে চলাচলকারী পথচারীরা মারাত্মক ঝঁকি নিয়ে যাতায়াত করছেন।

    জনগুরুত্বপুর্ন ব্রীজটি দিয়ে স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র/ছাত্রীসহ নালমূখ বাজারে আসতে পারছেনা কেউ’ই। লাদিয়া, রাখী, পাচঁগাও, কাকাউস, মহদীর কোনা, একঢালাসহ প্রায় ১০টি গ্রামের মানুষের দুর্ভোগ চরম পর্য্যায়ে। অতিদ্রুত ব্রীজটি নির্মান করে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি সুদৃষ্টি কামনা করছেন এলকাবাসী।

    এ ব্যাপারে মিরাশী ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন জানান, পাহাড়ী ঢল ও খোয়াই নদীর পানির স্রুোতে ব্রীজটি ভেঙ্গে ধসে যায় ফলে ইউনিয়নের দক্ষিনাঞ্চলের সাথে কেন্দ্রীয় হাঠের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সরকারী বরাদ্দ অপ্রতুল্ল্য হওয়ায় ব্যয়বহুল কাজ করা সম্ভব হচ্ছে না। তিনি অচিরেই ব্রীজটি নির্মান করার দাবী জানান।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here