Monday 19th of August 2019 11:23:26 AM
Wednesday 14th of August 2019 01:22:46 AM

চুনারুঘাট চা বাগানে যুবকদের নিয়ে মার্শাল আর্ট প্রশিক্ষণ

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট চা বাগানে যুবকদের নিয়ে মার্শাল আর্ট প্রশিক্ষণ

শংকর শীল,হবিগঞ্জ:লালমনিরহাট তায়কোয়নদো অ্যাসোসিয়েশন (এলটিএ) এর প্রতিষ্ঠাতা ও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৮ বিজয়ী সান্ত্বনা রানী রায় ১২ আগষ্ট সোমবার সকাল ১০ টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট লষ্করপুর চা বাগানের প্রায় ৩০ জন যুবকদের মার্শাল আর্ট (আই.টি.এফ তায়কোয়নদো) প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সান্ত্বনা রানী রায় বলেন, আমি নিজের প্রচেষ্টায় দেশের সকল জেলায় ITF তায়কোয়নদো শেখাতে চাই। সেই উদ্যোগে আজ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় এসেছি। তাদের তায়কোয়নদো শেখানোর উদ্দেশ্য, আত্মরক্ষার কৌশল এবং জাতীয় ও আন্তর্জাতিক খেলোয়াড় তৈরি করা।
উল্লেখ্য যে, সান্ত্বনা রানী রায় একজন অনার্স, মাস্টার্স ও এলএলবি করে বর্তমানে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে প্রফেসর হিসেবে আছেন এবং তিনি এখন পর্যন্ত আটটি স্বর্ণ পদক, দুইটি ব্রোঞ্জ পদক দুইটি রৌপ্য পদক অর্জন করেছেন। আগামী ২৩ আগস্ট ২১ তম বিশ্ব তায়কোয়নদো প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন বুলগেরিয়ার প্লবদিভ এ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc