Saturday 21st of September 2019 03:03:04 AM
Monday 2nd of September 2019 12:12:27 AM

চুনারুঘাট চা বাগানে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট চা বাগানে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল

এস এম সুলতান খান চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট লস্করপুর চা-বাগানের ছাত্র যুবক ও বাগানের শ্রমিকরা মদ গাঁজার আস্তানা, জ্বালিয়ে দাও পুড়িয়ে দাও এই শ্লোগানকে সামনে রেখে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। (১সেপ্টেম্বর (রবিবার) দপুর ১১টায় লস্করপুর চা বাগানে মিছিল বের হয়ে চা বাগানের বিভিন্ন সড়ক ও বাজার প্রদক্ষিণ করে মন্দির প্রাঙ্গণে মাদক নির্মূলের লক্ষ্যে দেশব্যাপী পরিচালিত প্রধানমন্ত্রীর মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
লস্করপুর চা বাগানের ছাত্র ও যুব সংগঠন কর্তৃক আয়োজিত সমাবেশে ছাত্র ও যুব সংগঠনের বিশাল নায়েকের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন বিশাল কর্মকার, ছাত্র ও যুব সংগঠনের সভাপতি ভোজন ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ নং পাইকপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম,
বিশেষ উপস্থিত ছিলেন আদিবাসী সমাজ উন্নয়ন সংস্থার সেক্রেটারি স্বপন সাঁওতাল, ,চেতনা ছাত্র সংগঠনের সভাপতি অনুজ কালিন্দী. ছাত্র ও যুব সংগঠনের যুগ্ম সাধারন সসম্পাদক শ্রী প্রসাদ চৌহান। বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি রজনীকান্ত কালিন্দী, বাসদ মার্কসবাদী হবিগঞ্জ জেলার সংগঠক সফিকুল ইসলাম সফিক।
মহিলা মেম্বার উজ্জলা পাইনকা, বিশ্বনাথ কালিন্দী, ছাত্র ও যুব সংগঠনের সাধারন সম্পাদক শ্রীপ্রসাদ চৌহান, সুমন পাইনকা, সমীর পাইনকা, সাংবাদিক নয়ন দেবনাথ ,বিশ্বনাথ কালিন্দী, শফিকুল ইসলাম প্রমুখ। এসময় শ্রমিকরা পুরো বাগনের মদ গাজার আস্তানা বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল করে।
বিক্ষোভ মিছিল ও সমাবেশ অংশ গ্রহন করে লস্করপুর চা বাগানের ছাত্র, যুবক শ্রমিকসহ বাগনের পঞ্চায়েত কমিটির সকল সদস্যসহ লোকজন। শ্রমিকরা আল্টিমেটাম দেয় দিয়ে বলে ১ মাসের মধ্যে যদি লস্করপুর চা বাগান থেকে মাদক ব্যবসা বন্ধ না হয় তাহলে কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc