Wednesday 28th of October 2020 07:42:08 PM
Thursday 18th of February 2016 11:57:38 PM

চুনারুঘাট গুচ্ছগ্রামে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শীতবস্ত্র বিতরণ

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট গুচ্ছগ্রামে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শীতবস্ত্র বিতরণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারী,এম এস জিলানী আখনজী: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বনগাঁও গ্রামস্থ গুচ্ছ গ্রামে শীতবস্ত্র বিতরণ করেছেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউ এন ও মাশহুদুল কবির। গতকাল বুধবার দুপুর ২ টায় গুচ্ছগ্রাম আনন্দ স্কুলে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি সহকারী তন্ময় ইসলাম, উপজেলা পি আই ও মাসুদুল ইসলাম, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, বীর-মুক্তিযোদ্ধা আ: রহমান আজাদ, স্থানীয় অওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ইউপি ভূমি কর্মকর্তা লোকমান হোসেন ও বজলু মিয়া প্রমূখ।

এ সময় ইউ এন ও মাশহুদুল কবির বলেন, প্রধানমন্ত্রি দেশের প্রত্যন্ত অঞ্চলের জনগণের দুঃখ লাঘবে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার পথ অনুসরণ করে দেশের আপামর জনগণের কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছেন। উল্লেখ্য যে, ১০০জনেরও অধিক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc