Thursday 2nd of April 2020 09:44:00 PM
Saturday 3rd of May 2014 11:55:38 AM

চুনারুঘাট উপজেলা ইসলামী ফ্রন্টের কাউন্সিলে নেতৃবৃন্দ

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট উপজেলা ইসলামী ফ্রন্টের কাউন্সিলে নেতৃবৃন্দ

আমারসিলেট24ডটকম,০৩মেঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, দলকে তৃণমূল পর্যায়ে সু-সংঘঠিত করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী তালিকা চূড়ান্ত করে নিতে হবে। তার সাথে সাথে উপজেলার সুন্নী মতাদর্শের সকল ভাই বোনদেরকে ঐক্যবদ্ধ করতে হবে। নেতৃবৃন্দ আরও বলেন, সুন্নী তথা সাংগঠনিক দুর্বলতার কারণে আজ আমাদের শক্তিকে বিভিন্ন দলে ব্যবহার করে যাচ্ছে। তা থেকে মুক্ত করতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করে আগামী ১৪ই আগষ্টের মধ্যে উপজেলার ৯০টি ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা কর্মী সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ইউনিয়ন চেয়ারম্যানদের তালিকা ঘোষণা করা হবে। আরও বলেন, আজ ভারত সরকার তিস্তা নদীতে ব্যারেজ নির্মাণ করে বাংলাদেশের উত্তরাঞ্চল মরুভূমিতে পরিণত করেছে। অতিসত্তর তিস্তা পানির ন্যাজ্য বণ্টন এর সরকারের প্রতি দাবি জানান। অন্যথায় দেশের জনসাধারণ আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করতে বাধ্য করা হবে। গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা হলরুমে আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া। মাওলানা মুফতি মুসলিম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব আলহাজ্ব মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সচিব আলহাজ্ব মাওলানা শাহজালাল আহমদ আখঞ্জী, কেন্দ্রীয় সাহিত সংস্কৃতি সচিব আলহাজ্ব মাওলানা ছোলাইমান খান রাব্বানী, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা শহিদুল ইসলাম, সহ-সভাপতি জাহেদুল ইসলাম বিএসসি, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা সাইফুল মোস্তফা ও উপজেলা নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উক্ত সম্মেলনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আদর্শ ও উদ্দেশ্যের প্রতি অনুপ্রাণিত হয়ে বিভিন্ন রাজনৈতিক দলের ৮/১০জন নেতাকর্মী ইসলামী ফ্রন্টে যোগদান করেন। যোগদানকারীরা হলেন, মোঃ ইলিয়াস আলী তালুকদার মাস্টার, মোঃ আব্দুল গফ্ফার, আফসার আহমদ তালুকদার, ছিদ্দিক মিয়া ও তাহির মিয়াসহ তাদেরকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়। সভায় সর্ব সম্মতি ক্রমে মাওলানা মুফতি মুসলিম খানকে সভাপতি, মাওলানা মোঃ ইয়াকুত মিয়াকে সাধারণ সম্পাদক ও এস.এম সুলতান খানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc