Friday 30th of October 2020 10:23:03 AM
Tuesday 14th of July 2015 03:40:38 PM

চুনারুঘাট আমুরোড ব্র্যাক শিক্ষা অফিসে ইফতার মাহফিল

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট আমুরোড ব্র্যাক শিক্ষা অফিসে ইফতার মাহফিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪জুলাই,এম এস জিলানী আখনজী: চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড ব্র্যাক অফিসে গতকাল সোমবার মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের লক্ষ্যে সরকারের সম্পুরক হিসাবে ব্র্যাকের ভ’মিকা শীর্ষক এক মত-বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়। এতে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি মো: শামছুদ্দিন ফুল মিয়া, লিটন মেম্বার, ইউনুছ মিয়া(আকমল)মাষ্টার, ইকরতলী স: প্রা: বিদ্যালয়। মো: মাখন মিয়া, কুতুব উদ্দিন আখনজী, মো: তুহিন তালুকদার, হাফেজ আবুল কাশেম, মো: শাহীদ উদ্দিন আখনজী, এম এস জিলানী আখনজী।

এদিকে ব্র্যাক আমুরোড শাখা অফিসের সিনিয়র শাখা ব্যবস্থাপক শামীম আল মেহদী, মোকতার হোসেন, আক্তার হোসেন, নৃপেন্দ্র দাশ, পিন্টু চক্রবর্তী, তাহমিনা আক্তার, জুলেখা রাজবল্লব ও হাফসা খাতুন সহ অত্র অ লের ঘন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। পরিশেষে মিলাদ ও মোনাজাতের মাধ্যমে মত-বিনিময় সভা ও ইফতার মাহফিল সমাপ্ত করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc