Saturday 24th of October 2020 02:51:18 AM
Sunday 21st of June 2015 09:17:58 PM

চুনারুঘাট আমুরোডে পল্লী বিদ্যুতের হেয়ালিপনাঃলোডশেডিং হচ্ছে ঘন্টার পর ঘন্টা!

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাট আমুরোডে পল্লী বিদ্যুতের হেয়ালিপনাঃলোডশেডিং হচ্ছে ঘন্টার পর ঘন্টা!

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুন,এম এস জিলানী আখনজী: চুনারুঘাটের আমুরোডে পল্লী বিদ্যুতের সীমাহীন লোডশেডিং-এর কারণে গ্রাহকরা ক্ষুব্ধ হয়ে উঠেছে। দীর্ঘদিন ধরে উপজেলার আমুরোডে পল্লী বিদ্যুৎ গ্রাহকরা বিদ্যুৎ সমবন্টন থেকে বি ত হয়ে আসছেন। সম্প্রতি চুনারুঘাটের আমুরোডকে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎহীন রাখা হচ্ছে। ছুটির দিনও প্রায় সময় চুনারুঘাটের আমুরোডে বিদ্যুৎ থাকে না।

একটি সূত্র জানায়, চুনারুঘাটের আমুরোডে দিনের বেলায় প্রতিদিন দের থেকে ২ঘন্টা অন্তর অন্তর লোডশেডিং করা হয়। রাতের বেলা লোডশেডিং করা হয় অনির্দিষ্ট সময়ের জন্য। গ্রাহকদের অভিযোগ, জেলার অন্যান্য উপজেলার চেয়ে চুনারুঘাটে লোডশেডিং বেশি করা হয়। যার জন্য পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের এ বিমাতাসুলভ আচরণে গ্রাহকরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন। পল্লী বিদ্যুৎ গ্রাহকরা একদিকে কোরোসিন তৈল ও মোমবাতি বিল অপরদিকে বিদ্যুতের বিল পরিশোধ করতে হিমশিম খাচ্ছেন। দিনরাত বিদ্যুতের জন্য অপেক্ষায় থাকলেও কিছুক্ষন পর বিদ্যুৎ আসলে তা-পূনরায় চলে যায়। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের এ খামখেয়ালীপনায় গ্রাহকদের দিন দিন বিক্ষুব্ধ করে তুলছে। বিদ্যুৎ বিভ্রাট ও অব্যাহত লোডশেডিংয়ে অতীষ্ঠ হয়ে উঠছে চুনারুঘাটের আমুরোডের জনজীবন। ফলে  প্রচণ্ড  গরমে জনদুর্ভোগ চরমে উঠেছে।

ঘন ঘন দীর্ঘস্থায়ী লোডশেডিংয়ের কারণে মসজিদে আজান, ইফতারের সময়, সেহরির সময় ও মুসল্লীদের অজু করতে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে। চরম দুর্ভোগের শিকার ক্ষুব্ধ বিদ্যুৎ গ্রাহকরা টেলিফোনে যোগাযোগ করেও বিদ্যুৎ বিভাগ ও পল্লী বিদ্যুতের দায়িত্বপ্রাপ্ত কাউকে পাচ্ছেন না। পাওয়া না গেলেও কেউ সদুত্তর দিতে পারে না। কাউকে না পেয়ে দুর্ভোগের শিকার অনেক বিদ্যুৎ গ্রাহক স্থানীয় সংবাদদাতাকে তাদের দুর্ভোগের কথা জানান। গ্রাহকরা অভিযোগ করে বলেন, জেলার অন্য উপজেলার তুলনায় চুনারুঘাটের আমুরোডে লোডশেডিংয়ের মাত্রা বেশী।

অনেক সময় একটানা ৩/৪ ঘন্টা লোডশেডিং থাকায় জনসাধারনকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। দিনরাত ২৪ঘন্টার মধ্যে প্রায় সময়’ই বিদ্যুৎ না থাকায় এলাকায় জনসাধারণের মাঝে ক্ষোভ বিরাজ করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc