চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি নবায়ন

    0
    48

    হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি নবায়ন করা হয়েছে। নব গঠিত ১৯ সদস্য কমিটিকে আগামী এক বছর কার্যক্রম পরিচালনা করার জন্য অনুমোদন দিয়েছে জাতীয় অনলাইন প্রেসক্লাব।
    গত ২ অক্টোবর শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের সিলেট বিভাগীয় সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদারের সুপারিশক্রমে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহবায়ক আখতার হোসাইন ও সদস্য সচিব রোকমুনুর জামান রনি এই কমিটি অনুমোদন করেন।

    কমিটির নেতৃবৃন্দরা হলেন- সভাপতি মহিদ আহমদ চৌধুরী ( আমাদের সময়), সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমদ তরফদার মাসুম (সমকাল), সহ সভাপতি জুনায়েদ আহমদ (আইনিউজ বিডি),ফারুক মিয়া (বিজয়ের প্রতিধ্বনী), সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান ( আমার সিলেট ২৪ ডটকম), যুগ্ন সাধারণ সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন ( খোয়াই), সহ সাধারন সম্পাদক মোস্তাক মিয়া ( আমার
    সিলেট), সাংগঠনিক সম্পাদক কবি মহিবুর রহমান জিতু (আমার হবিগঞ্জ), অর্থ সম্পাদক শেখ আফরোজ আলী রিপন, ( খোলাচিঠি ডটকম), ক্রীড়া সম্পাদক শফিউল আলম শাফি ( হবিগঞ্জের সংবাদ), পাঠাগার সম্পাদক ফয়সল আহম্মদ, ( প্রচার ও প্রকাশনা সম্পাদক মাস্টার আবুল ফজল, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আহাদ,(ক্রাইম ক্রনটল) মোঃ সোহাগ মিয়া, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিউল আলম । নির্বাহী সদস্য- আলহাজ হোসাইন আলী রাজন, মোঃ হাসান আলী, হাফিজ তালুকদার, সাইফুর রাব্বি, রাজন আহমেদ।

    উল্লেখ্য, ২০১৪ সালের ৬ জুলাই বার্তা সংস্থা আবাসের প্রতিষ্ঠাতা ও বর্তমান আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারকে আহবায়ক ও বিজয় নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে জাতীয় অনলাইন প্রেসক্লাব প্রতিষ্টিত হয়।