Sunday 27th of September 2020 04:44:44 PM
Tuesday 27th of October 2015 06:37:09 PM

চুনারুঘাটে ৯ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতে ১৫ দিনের কারাদন্ড

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ৯ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতে ১৫ দিনের কারাদন্ড

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭অক্টোবর.ফারুক মিয়াঃ হবিগঞ্জের চুনারুঘাটে জুয়াড়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৯ জুয়ারীকে গ্রেফতার করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ। গত সোমবার সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে ৯ জুয়াড়ীকে আটক করা হলেও মূল হোতা সুরুজ ও জয়নাল পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এস আই সুদ্বীপ রায়ের নেতৃত্বে একদল পুলিশ উবাহাটা গ্রামে বিশেষ অভিযান চালায়। অভিযানে আটককৃতরা হল, চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল লতিফের পুত্র ফজল মিয়া, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা গ্রামের মুতি মিয়ার পুত্র ফরহাদ, মাধবপুর উপজেলার বেলঘর গ্রামের মৃত শুকুর মিয়ার পুত্র আলী হোসেন, মৌলভীবাজার জেলার বারিধারা গ্রামের মৃত মৃত্যুরঞ্জন রায়ের পুত্র দ্রিতেন্দ্র রায়, মানিকগঞ্জ জেলার গোপালখাল গ্রামের মৃত কাবু বেপারী পুত্র রেজাউল করিম, হবিগঞ্জ শহরের উমেদনগর গ্রামের সাইদুল হক, চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল সাত্তারের পুত্র নাসির মিয়া, সিলেট জেলার জৈন্তা উপজেলার রামপাশা গ্রামের শাহিন মিয়া ও হবিগঞ্জ সদর উপজেলা কালনী গ্রামের শাহজাহান মিয়া।

পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তনময় ইসলাম উবাহাটা গ্রামের আমির হোসেনের বাড়িতে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৯ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালত জুয়ার আসর থেকে ৫৮ হাজার টাকা ও জুয়ার সামগ্রী জব্দ করে সরকারী কোষাগারে জমা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc