Saturday 22nd of September 2018 03:45:02 PM
Saturday 7th of July 2018 11:44:31 AM

চুনারুঘাটে ৯৫টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন

উন্নয়ন ভাবনা, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ৯৫টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন

এম এস জিলানী আখনজী,প্রতিনিধিঃ মহান জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকার সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি বলেছেন, হাজার বছরের অন্ধকার থেকে আজ গ্রামের মানুষ বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে। যা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার অনন্য অবদান। শেখ হাসিনা বলেন, শুধু ঢাকার মানুষ লাল-নীল বাতি দেখবে আর আমাদের গ্রাম অন্ধকারে থাকবে, তা হতে পারে না। তারই ধারাবাহিকতায় দেশের প্রতিটি গ্রামে বিদ্যুতের আলোয় আলোকিত করা হচ্ছে। তাঁর এ কথার আজ যথার্থতা প্রমাণিত হয়েছে।

তিনি আরো বলেন, আপনাদের এলাকায় বিদ্যুৎ এসেছে। এই বিদ্যুৎ শুধু বিদ্যুৎ না, এটি সামাজিক উন্নয়নেরও একটি মাপকাঠি। বিদ্যুতের কারনে অনেক পরিবারের ছেলে-মেয়ের বিয়ে-শাদী পর্যন্ত আটকে যায়। যা আজ থেকে আর এ এলাকায় হবে না।(৬ জুলাই) শুক্রবার সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার ৯নং রাণীগাঁও ইউনিয়নে অনুষ্ঠিত ইসলামপুর গ্রামে ৯৫ টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধনী এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানু মিয়ার পরিচালনায় ও ইউপি সদস্য মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি চুনারুঘাট আঞ্চলিক শাাখার ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী শওকাতুল আলম, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মহালদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আঃ রশিদ মাষ্ঠার, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মনিক সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাাদক মর্তুজ আলী সরদার, কমিশনার আঃ হান্নান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক খোকন চৌধুরী, রাণীগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আঃ মালেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা তাঁতী লীগের আহবায়ক খন্দকার কবির, পৌর যুবলীগ নেতা মাজহারুল ইসলাম লুবন, রাণীগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি নাানু মিয়া, রাণীগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি এমরান, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার, রাণীগাঁও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিমন ও সাধারন সম্পাদক মোশারফ হোসেন, সুবেল মিয়া, জাহাঙ্গীর তরফদার, সাইদুর আলমগীর।

জনসভার শেষের দিকে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে সেই সাথে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগ সহ সহযোগী অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীকে এক হয়ে কাজ করার আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc