Wednesday 5th of August 2020 05:38:03 AM
Wednesday 15th of July 2020 01:16:32 AM

চুনারুঘাটে ১১দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ রিক্সা চালকের

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ১১দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ রিক্সা চালকের

চুনারুঘাট প্রতিনিধি:  চুনারুঘাট পৌরসভার হাতুন্ডা গ্রামের মৃত আ: কাদিরের পুত্র রিক্সা চালক সোহাগ মিয়া (১৭) নামে এক যুবক চুনারুঘাট শহর থেকে নিখোঁজ হয়েছে। জি.ডি সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ০৩ জুলাই শুক্রবার সকাল ০৭টায় সোহাগ মিয়া বাড়ি থেকে রিক্সা চালানোর জন্য বের হয়ে যায়। দুপুর গড়িয়ে গেলেও সোহাগ মিয়া বাড়িতে না আসায় তার বড় ভাই জুয়েল মিয়া সহ পরিবারের লোকজন চুনারুঘাট শহর সহ আশপাশের সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও সোহাগ মিয়ার কোন সন্ধান পান নাই।

সোহাগ মিয়ার সাথে তার ব্যবহৃত ফোন নং- ০১৭৪১-৮১২৮৫৬ ও ০১৯৫৭-৮২২০২২ ফোন করলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে গেরেজে খোঁজ নিয়ে দেখা যায় যে, রিক্সাটি গ্যারেজে রয়েছে। সোহাগ মিয়ার গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ০৫ ফুট হবে, মুখমন্ডল কিছুটা লম্বাটে আকৃতির, পরনে কাল রংয়ের প্যান্ট ও কাল ফুল শার্ট পরিহিত ছিল। এ বিষয়ে সোহাগের বড় ভাই জুয়েল মিয়া চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার ডায়েরী নং- ৪১৫, তাং- ০৮/০৭/২০২০ ইং।

কিশোর রিক্সা চালক সোহাগ মিয়া নিখোঁজের ১১ দিন পেরিয়ে গেলেও এখনো সোহাগ মিয়ার কোন সন্ধান মেলেনি। কোন সুহৃদয়বান ব্যক্তি যদি সোহাগ মিয়ার সন্ধান পেয়ে থাকেন তবে ০১৭৬৬-৯০৪৬২৫ নাম্বারে অবগত করার জন্য অনুরোধ করা হইল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc