চুনারুঘাটে হাত-পা বেঁধে এক নারীকে ধর্ষণের অভিযোগ

0
40
চুনারুঘাটে হাত-পা বেঁধে এক নারীকে ধর্ষণের অভিযোগ
চুনারুঘাটে হাত-পা বেঁধে এক নারীকে ধর্ষণের অভিযোগ

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার পূর্ব হাঁসারগাও গ্রামে হাত-পা বেঁধে এক নারীকে ধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মূমুর্ষু অবস্থায় ১৫ মে সকালে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

প্রতিবেদকের সুত্রে জানা যায়, ওই নারী হবিগঞ্জ থেকে ১৪ মে রাত ৮টায় সিএনজি যোগে বাড়ি যাওয়ার পথে নতুন ব্রিজ থেকে তার পূর্ব পরিচিত সিএনজি চালক মকবুলের সাথে দেখা হয়।

মকবুল তাকে সিএনজি তুলে বাড়িতে যাওয়ার জন্য রওয়ানা হয়। সিএনজিতে উঠার পর মকবুল তাকে কোমল পানীয় দেয়। এটি খাওয়ার পর ঘুমের ভাব শুরু হয়। কিছুদূর যাবার পর সিএনজি অপরিচিত ৩/৪ জন লোক উঠে। এক পর্যায়ে তারা পূর্ব হাঁসারগাও গ্রামের পূর্ব চৌপট নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে ওই নারীর হাতপা বেধে ৩/৪ জনে ধর্ষণ করে ফেলে যায়।

সকালে জনপ্রতিনিধিসহ শত শত লোক গিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ও মানবাধিকার সংস্থার চেয়ারম্যান, কর্মীসহ অন্যান্যরা হাসপাতালে তাকে দেখতে যান এবং তারা তার চিকিৎসা ও আর্থিক সহায়তা করেন। তবে ওই নারী এ প্রতিনিধিকে জানিয়েছেন, দুর্বৃত্তদের দেখলে সে চিনবে। সে সুস্থ হয়ে মামলা করবে। গ্রামের মহিব উল্লার কন্যা। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here