Sunday 27th of September 2020 06:21:34 AM
Friday 14th of August 2015 11:35:38 PM

চুনারুঘাটে সড়ক দূর্ঘটনায় নিহত ২: এক এসআইসহ আহত-৪

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে সড়ক দূর্ঘটনায় নিহত ২: এক এসআইসহ আহত-৪

সড়কে খড় শুকানোর কারনেই এ দূর্ঘটনা
আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪আগস্ট,এসএম সুলতান খানঃ চুনারুঘাট-আসামপাড় সড়কের বনগাঁও নামকস্থানে অটোরিক্সা (সিএনজি) ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কুয়েত প্রবাসী নিহত ও পুলিশের এস আইসহ ৫ জন আহত হয়েছে।শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার আসামপাড়া সড়কের বনগাঁও নামক স্থানে এ দুর্ঘনাটি ঘটে।
পুলিশ ও আহতসূত্রে জানাযায়, চুনারুঘাট থেকে ছেড়ে যাওয়া আসামপাড়া গামী যাত্রীবাহী অটোরিক্সা সিএনজি (হবিগঞ্জ-থ-১১-১১০২) ও বিপরীত দিক থেকে আসা পুলিশ আরহী মোটরসাইকেলের মাঝে মুখো মুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই কুয়েত প্রবাসী গাজীপুর ইউনিয়নের আকবর আলীর ছেলে ওমর আলী (৪৮) ও জুড়ীয়া বড়বাড়ি গ্রামের তবারক আলীর ছেলে তৈয়ব আলী (৩০) মারা যান। আহত হন ৫ জন। গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট থানার উপ-পরিদর্শক হরিদাস সরকার (৪২), কনস্টেবল প্রসন্ন ঘোষ (৩০), গাজীপুর ইউনিয়নের দুধপাথিল গ্রামের স্কুল শিক্ষক তাজুল ইসলাম (৫০), ছনখলা গ্রামের গেদু মিয়ার ছেলে সুহেল মিয়া (২৭) কে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেবা ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তৈয়ব আলী চুনারুঘাট হাসপতালে মারা যান। এর মধ্যে আশংকাজনক অবস্থায় শিক্ষক তাজুল ইসলাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানান সড়কের খড় (বন) শুকানোর কারনেই এ দূর্ঘটনাটি ঘটেছে।
দূর্ঘটনার পর পরই চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল কবীর, সহকারী কমিশনার (ভূমি) তন্ময় ইসলাম, থানা অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী ও শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনাইদ নিহত ও আহতদের সেবা ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকে দেখতে আসেন এবং তাদের পরিবার পরিজনকে সমবেদনা জানান।

এ ব্যপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী বলেন সংঘর্ষের ঘটনায় আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc