Wednesday 28th of October 2020 11:15:29 PM
Wednesday 29th of May 2013 12:23:02 AM

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

এস. এম. সুলতান খান, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ঃ
হবিগঞ্জের চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের শ্রীকুটা এলাকায় বাসের সঙ্গে সিএনজি চালিত অটো রিকশার সংঘর্ষে অটো রিকশার ২ ছাত্রী নিহত ও চালকসহ ৩ জন আহত হয়েছেন। সোমবার শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এইচএসসি ১ম বর্ষের ভর্তি ফরম আনতে যায়। বেলা সোয়া ১১টায় শায়েস্তাগঞ্জ থেকে চুনারুঘাটগামী একটি অটোরিকশা সিএনজি শ্রীকুটা এ

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় ২ ছাত্রী নিহত

লাকায় দাঁড়ানো একটি বাসকে পেছন থেকে ধাক্কা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ছুরতা গ্রামের হোসেন মিয়ার মেয়ে রুমা আক্তার (১৬) ও একই উপজেলার রাণীগাঁও গ্রামের আব্দুল হান্নানের মেয়ে নাহিন আক্তার (১৭)। এ ছাড়া উপজেলার দূর্গাপুর গ্রামের আব্দুল মন্নানের ছেলে সাংবাদিক এস আর রুবেল মিয়া (২৫) ও আসামপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে অটোরিকশা চালক চাঁন মিয়াকে (২৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টায় শায়েস্তাগঞ্জ থেকে চুনারুঘাটগামী সিএনজি চালিত নাম্বারবিহীন একটি অটোরিকশার চালক চাঁন মিয়া মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন। অটোরিকশাটি শ্রীকুটা এলাকায় পৌঁছে দাঁড়ানো একটি বাসকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালক ও ৩ যাত্রী আহত হন। স্থানীয়রা সঙ্গে সঙ্গে আহতদের উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অটো রিকশা যাত্রী রুমা আক্তারকে (১৬) মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নাহিন আক্তারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে সে মারা যায়। নিহত ২ ছাত্রী চলতি বছরের এসএসসি পরীক্ষায় শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয় ও রাণীগাঁও মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছিল। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ও চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc