Sunday 20th of September 2020 11:08:44 PM
Sunday 17th of January 2016 01:22:05 PM

চুনারুঘাটে সিসিএ টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরনী

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে সিসিএ টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরনী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জানুয়ারীঃ চুনারুঘাটে ক্রিকেট এসোসিয়েশনের (সিসিএ) উদ্যোগে সিক্স এ সাইড টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টায় স্থানীয় ডিসিপি হাই স্কুল মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সিসিএ এর আহবায়ক মাজেদুল হোসেন লুবনের সভাপতিত্বে ও সদস্য সাজিদুল ইসলাম সাজিদের পরিচালনায় উক্ত অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ সাংবাদিক শাহ ফকরুজ্জামান, সুপ্রিমকোর্টের আইনজীবী মাহফুজুর রহমান রোমান, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আসাদুজ্জামান, সমাজ সেবা কর্মকর্তা একেএম সাইদুল ইসলাম, সিসিএ এর উপদেষ্টা আব্দুর রব মহালদার, ছাদিকুর রহমান চৌধুরী খোকন, নুরুল ইসলাম দুলাল, হবিগঞ্জ-মৌলভীবাজার প্রাণ কোম্পানীর এরিয়া ম্যানাজার আকতার হোসেন, চুনারুঘাটের সেলস ম্যানাজার আব্দুর রব।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিসিএ’র যুগ্ন-আহবায়ক জুবায়ের আলম জুয়েল, সদস্য মিজানুর রহমান সেলিম, জয়নাল হোসেন রিপন, বোরহান উদ্দিন বাদল, জুনাইদ আহমদ জোনাক, শফিকুল ইসলাম সোহাগ, মাইদুল ইসলাম, সাইদুর রহমান রাসেল, ইফতেখারুল আলম রিপন, স্পোটিং ক্লাবেন প্রধান সমন্বয়কারী সুপ্রিয় বনিক, সেলিম, শিফন খান, সায়েম তালুকদার।

উক্ত খেলায় পার্টনার স্পোটিং ক্লাব বনাম জয়বাংলা স্পোটিং ক্লাব এ খেলায় অংশ গ্রহন করে। এতে প্রথমে ব্যাট করতে নেমে পার্টনার স্পোটিং ক্লাব ৬ ওভারে ১১৮ রান সংগ্রহ করে। এর জবাবে জয়বাংলা ৬ ওভারে ১১০ রান সংগ্রহ করে। এতে পার্টনার স্পোটিং ক্লাব জয়ী হয়। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী খেলোয়ারদের মাঝে প্রথম পুরস্কার একটি ল্যাপটব ও রানার্সআপ খেলোয়ারদের একটি ২১ ইি রঙ্গিন টেলিভিশন তুলে দেন।

উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে পার্টনার ক্লাবের রাজীব এবং ম্যান অব দ্যা সিরিজ জয়বাংলা ক্লাবের সোহাগ নির্বাচিত হন। এ যাবৎ পার্টনার স্পোটিং ক্লাব ২০০৭ সাল থেকে শুরু করে এ পর্যন্ত ৬ বার চ্যাম্পিয়ান হয়। সিক্স এ সাইড টুর্নামেন্ট স্পনসার হিসেবে সহযোগীতা করে প্রাণ কোম্পানী।

প্রধান অতিথি ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন চুনারুঘাটে এই প্রথম জমকালো বড় আয়োজনের মাধ্যমে এ ক্রিকেট খেলাটি অনুষ্ঠিত হয়েছে। আমি আশা করি চুনারুঘাট উপজেলার ছাত্ররা লেখা-পড়ার পাশাপাশি খেলোধুলায় চর্চায় ভাল খেলেয়ার হয়ে আর্ন্তজাতিক মানের খেলোয়ার হতে পারে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc