Thursday 24th of September 2020 02:25:27 AM
Friday 22nd of January 2016 05:43:18 PM

চুনারুঘাটে সিএনজি-ট্রাক্টরের সংঘর্ষে আহত-৫

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে সিএনজি-ট্রাক্টরের সংঘর্ষে আহত-৫

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জানুয়ারী,ফারুক মিয়াঃ চুনারুঘাটে সিএনজি-টাক্টরের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুনারুঘাট থেকে সিএনজি যাত্রীবাহী আরজু মাস্টারের ব্রীক ফিল্ডে ইটের মেস্তুরী বাড়ী ফেরার পথে নতুন ব্রীজ যাওয়ার সময় চানভাঙ্গা এলজিইডি সড়কে মাটি বোঝাই ট্রাক্টর সিএনজিকে পিছন দিকে ধাক্কা দিলে এ সময় সিএনজি যাত্রীবাহী ৫জন ঘটনাস্থলেই সংঘর্ষে গুরুতর আহত হয়।

আহতরা হলেন বি-বাড়ীয়া থানার সোহেলপুর গ্রামের বাহার মিয়ার পুত্র ছায়েদ মিয়া (৪০), শেক কাশেম মিয়ার পুত্র সুমন (৩৫), মৃত রশিদ মিয়ার পুত্র জাহার মিয়া (৩৮), সিলেট জেলার কাইছপুর গ্রামের আব্দুল রেজাকের পুত্র আব্দুল কাইয়ূম (৪০), ছালেকসহ ৫জন ঘটনাস্থলেই গুরুতর আহত হয়।

এ ব্যাপারে স্থানীয় লোকজনরা চুনারুঘাট থানায় খবর দিলে চুনারুঘাট থানার এস.আই হরিদাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এগিয়ে সিএনজি উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে ও ট্রাক্টরটি রাস্তার পাশে পরে থাকা অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে আহতদেরকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ৪জনকে বি-বাড়ীয়া হাসপাতালে প্রেরণ করা হয় ও ১জন কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc