Sunday 27th of September 2020 12:32:45 PM
Tuesday 12th of January 2016 01:17:50 PM

চুনারুঘাটে সম্পত্তির লোভে পাগল সাজিয়ে নির্যাতনের অভিযোগ

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে সম্পত্তির লোভে পাগল সাজিয়ে নির্যাতনের অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১জানুয়ারীঃ হবিগঞ্জের চুনারুঘাটে সম্পত্তির লোভে দেবাশীষ দেব (৩৮) নামে এক ব্যক্তিকে পাগল দাবি করে গর্ভধারিণী মা ও বড় বোন জামাই গৃহ নির্যাতন করে যাচ্ছে প্রতিদিন।
দেবাশীষ দেব উপজেলার বাল্লা রোডের কাউয়ার বাড়ি এলাকার মৃত দেবেন্দ্র দেব এর ছোট ছেলে।
স্থানীয় গোপন সূত্রে পাওয়া সংবাদে জানা যায়, দেবাশীষ দেব পরিবারের মধ্যে তারা দুই ভাই ও তিন বোন। বড় ভাই বিগত কয়েক বছর পূর্বে  এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা যান।বড় ভাই মারা যাওয়ার  বেশ কয়েক মাস পর তার পিতাও মারা যান।দেবাশীষ দেব  এর বাড়িতে তার স্ত্রী, ২ কন্যা সন্তান ও  মাকে নিয়ে বসবাস করছে। প্রাপ্ত তথ্যে দেবাশীষ দেব কোটি টাকার সম্পত্তির মালিক।
কিন্তু কোটি টাকার ওই সম্পত্তির লোভে দেবাশীষ দেব এর গর্ভধারিণী মাকে বিভিন্ন প্ররোচনায় ও প্রলোভন দেখিয়ে বড় বোনের জামাই প্রশান্ত দেব তাকে পাগল আখ্যায়িত করে বিভিন্ন ভুলভাল চিকিৎসা করে পাগল বানিয়ে ৫/৬দিন ধরে লোহা দিয়ে খাঁচা বানিয়ে একটি জেল খানার মত কক্ষ তৈরি করে দেবাশীষকে  পরিকল্পিত ভাবে শিকল দিয়ে বন্দি করে রেখে ছেন।
দেবাশীষ দেব ১৯৯৮ইং সনে এসএসসি পাস করার পর এইচএসসি ও ডিগ্রি পাস করে ঢাকায়তে কম্পিউটার উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করে বলে জানা যায়।

সরেজমিনে গেলে মিথ্যে মামলার ভয়ে আশপাশের কোন লোকজন এ ব্যাপারে মুখ খুলতে রাজি নয়,অপরদিকে বাড়ির লোকজনও  কোন কথা বলতে রাজী নয় এমনকি ছবি তুলতেও বাঁধা দেন।নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন “ভাই প্রশাসনকে না জানালে তাকে উদ্ধার করা যাবে না।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc