Friday 30th of October 2020 04:24:45 PM
Tuesday 2nd of February 2016 12:33:51 AM

চুনারুঘাটে শিক্ষিকাকে লাঞ্চিতের ঘটনায় মামলা

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে শিক্ষিকাকে লাঞ্চিতের ঘটনায় মামলা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২ফেব্রুয়ারীঃ চুনারুঘাট পৌরসভার হাতুন্ডা গ্রামের হাতুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সালেহা আক্তারকে গত রবিবার দুপুর ১২টার দিকে লাঞ্চিত করার ঘটনায় ৪জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে চুনারুঘাট সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ১৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি সার্বিক দায়িত্ব পালনের জন্য গঠন করা হয়।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তনময় ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অমূল্য কুমার চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার হাসান মোঃ জুনায়েদ, শিক্ষক নেতা জালাল উদ্দিন, ইউনুছ মিয়া, ছুরত আলী, ফখরুল ইসলাম, বশীর আহমেদ, শ্যামল দেব, আব্দুল কদ্দুছ ও পঙ্কজ কান্তি পাল সহ প্রায় শতাধিক শিক্ষক-শিক্ষিকা চুনারুঘাট হাসপাতালে আহত শিক্ষিকা সালেহা আক্তারকে দেখতে যান। তার অবস্থা দেখে ওসি অমূল্য কুমার চৌধুরী ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা তনময় ইসলাম দুঃখ প্রকাশ করেন ও শিক্ষকবৃন্দ উক্ত শিক্ষিকার সুবিচার পাওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এ ব্যাপারে ঘটনার পর থেকেই আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। চুনারুঘাট পৌরসভার হাতুন্ডা গ্রামের ৯নং ওয়ার্ডের মেহের হোসেনের স্ত্রী মিনারা খাতুন (৩৭) ও তার ছেলে কামরুল ইসলাম (১৮), জাবেদ মিয়া (২০), মেয়ে মাহমুদা (২২)সহ একদল দুর্বৃত্ত উক্ত শিক্ষিকাকে লাঞ্চিত ও মারধর করে গুরুতর আহত করে। এ ব্যাপারে শিক্ষিকা সালেহা খাতুন বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে দুর্বৃত্তরা পলাতক রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc