Saturday 5th of December 2020 08:13:03 AM
Sunday 6th of October 2013 12:03:48 AM

চুনারুঘাটে লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা গুনজন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা গুনজন

আমারসিলেট 24ডটকম,০৬অক্টোবর, চুনারুঘাট প্রতিনিধি:চুনারুঘাটে খাল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায় গতকাল শনিবার চুনারুঘাট উপজেলার শিরিকান্দি গ্রামের আব্দুল সত্তারের পুত্র মোঃ ফুল মিয়া (২০) ওই দিন দুপুর ১২টার দিকে বাড়ির পার্শ্ববর্তী বেগুন ক্ষেতে যায়। সে বাড়ি থেকে যাওয়ার পর বিকাল পর্যন্ত বাড়িতে না ফিরায় ফুল মিয়ার স্বজনরা বেগুন ক্ষেতে তাকে খুজতে থাকে।

এক পর্যায়ে পার্শ্ববর্তী খালের মাঝে ফুল মিয়ার মাথা কাঁদা মাটির নিচে পুঁতা অবস্থায় দেখতে পায় এবং মৃত অবস্থায় উদ্ধার করে। পরে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় থানার এস আই আবুল কাশেমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল দেখে ফুল মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় গুনজন চলছে। ফুল মিয়ার পারিবারিক সূত্র জানায়, প্রায় ২০/২৫দিন পূর্বে একই এলাকার আব্দুল ওয়াব আলীর পুত্র আরজু মিয়াকে নারী কেলেঙ্কারীর বিষয় নিয়ে তাকে ফুল মিয়াসহ এলাকার ৫/৭জন লোক আটক করে রেখেছিল। তখন আরজুকে এলাকার মুরুব্বীয়ান সালিশের মাধ্যমে ছাড়িয়ে নেওয়া হয়েছিল।

এরপর ক্ষিপ্ত হয়ে ফুল মিয়ার চাচাতো ভাই জামালকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে। ধাওয়া খেয়ে আরজুর কবল থেকে জামাল প্রাণে রক্ষা পায়। ফুল মিয়ার পরিবার মনে করছেন মেয়ে সংক্রান্ত বিষয়ের জের হিসাবেই তারা ফুল মিয়াকে হত্যা করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফুল মিয়ার মৃতদেহ থানায় পরে থাকতে দেখা যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc