Tuesday 11th of December 2018 06:54:25 AM
Friday 21st of September 2018 01:32:57 AM

চুনারুঘাটে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগ

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে ধর্ষণের অভিযোগ

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের রাকী (গুচ্ছগ্রাম) এর আব্দুল কদ্দুছের মেয়ে দীপা (ছদ্ম নাম) (১৭)  কে রাস্তা থেকে জোর পূর্বক সিএনজি অটোরিক্সাতে করে উঠিয়ে নিয়ে ধর্ষণ করার অভিযোগে স্থানীয় থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা  দায়ের হয়েছে,তবে এ সংবাদ লেখা পর্যন্ত এখনো কোন আসামী ধরা পরেনি।

মামলার বিবরণ থেকে জানা যায়, উপজেলার রাকী (গুচ্ছগ্রাম) এর আব্দুল কদ্দুছের মেয়ে (১৭) জীবন-জীবিকার তাগিদে মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে গৃহপরিচারিকার কাজ করে আসছিল। গত ১০ দিন পূর্বে দীপা (ছদ্ম নাম) (১৭) ছুটিতে তার বাড়িতে চলে যায়। ছুটি শেষে গত ১৭ সেপ্টেম্বর সোমবার সকাল বেলা তার বাড়ি হতে রমিজ চেয়ারম্যানের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে রাকী গুচ্ছগ্রামের রাস্তা দিয়ে পায়ে হেঁটে নালমুখ রাস্তায় পৌছামাত্রই হুরপাড়া গ্রামের আঃ মোছাব্বিরের পুত্র মোজাহিদ মিয়া ওরফে জুনাইদ (২৩), গোয়াছপুর গ্রামের টেনু মিয়ার পুত্র শুভ মিয়া (২৪), রতনপুর গ্রামের গুনি মিয়ার পুত্র আঃ রহমান বিশ্বাস (৩০) গণ সিএনজি গাড়িতে জোর পূর্বক টানা হেঁচড়া করে দীপা (ছদ্ম নাম) (১৭)  কে তুলে রতনপুর গ্রামে বিশ্বাস মিয়া নামক একজনের বসতবাড়িতে নিয়ে যায়।

ঐ দিন সকাল ১০টার সময় উপরোক্ত নরপশুদের সহযোগিতায় বিশ্বাস মিয়া দীপা (ছদ্ম নাম) (১৭)  কে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। আসামী আঃ রহমান বিশ্বাস তার ঘরে দীপা (ছদ্ম নাম) কে আটক রাখিয়া একাধিকবার ধর্ষন করে। ওই সময় অপরাপর আসামীদ্বয় ঘরের বাহিরে অবস্থান করে। ধর্ষণের পর আসামীরা দীপা (ছদ্ম নাম)কে রাস্তায় এনে হুমকি দিয়ে বলে যে, এ ব্যাপারে কাউকে কোন কিছু বললে এবং কোন মামলা-মোকদ্দমার আশ্রয় নিলে তাকে প্রাণে মারার হুমকি দেয়। পরে দীপা (ছদ্ম নাম) ঘটনাটি তার পিতা-মাতা, আত্মীয়-স্বজনদেরকে জানিয়ে চুনারুঘাট থানায় হুরপাড়া গ্রামের আঃ মোছাব্বিরের পুত্র মোজাহিদ মিয়া ওরফে জুনাইদ (২৩), গোয়াছপুর গ্রামের টেনু মিয়ার পুত্র শুভ মিয়া (২৪), রতনপুর গ্রামের গুনি মিয়ার পুত্র আঃ রহমান বিশ্বাস (৩০) দের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা নং- ২২, তাং- ১৮ সেপ্টেম্বর, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই শিউলী রানী দে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত বলে পুলিশ জানায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc