Thursday 22nd of October 2020 03:31:16 AM
Saturday 30th of January 2016 06:59:10 PM

চুনারুঘাটে রাস্তায় মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে রাস্তায় মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জানুয়ারীঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নে রাস্তায় মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতির অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদারের বিরুদ্ধে।

সরেজমিনে গত বৃহস্পতিবার রাস্তা মেরামত কাজ পরিদর্শন করতে গিয়ে দেখা যায় উপজেলার মিরাশী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাত্তালিয়া গ্রামের বড়বাড়ি পশ্চিম দিকে আধাকিলোমিটার রাস্তা সাত্তালিয়া মসজিদের সামন পর্যন্ত ও সাত্তালিয়া আকল মিয়ার বাড়ির পশ্চিম দিকে আধাকিলো হয়ে মসজিদের পশ্চিম সামন পর্যন্ত নির্মাণের জন্য ২০১৪-১৫ অর্থ বছরে ১ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে একটি রাস্তায় মাটি ভরাট কাজ ইউ/পি চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদার ও ইউপি সদস্য সফিক পান।

ঐ দুটি পুরনো রাস্তার মধ্যে খানাখন্দে মাটি ফেলে কাজটি তড়িৎ গতির মধ্যে শেষ করা হয় ও সাত্তালিয়া আকল মিয়ার বাড়ির রাস্তাটি পশ্চিমের দিকে এটি ফিশারীর পুকুর পাড় ছিল সেই পাড়সহ পাকা পাকা অবস্থায় মাটি ফেলে কাজটি দ্রুতগতিতে শেষ দেন। বিষয়টি দেখে সাত্তালিয়া কৃষ্ণপুর সহ কয়েকটি গ্রামবাসী লোকজনরা এই অভিযোগ তুলেছে। ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ করেন এবং প্রকল্পের সিংহভাগ টাকাই আত্মসাৎ করেন। রাস্তা নির্মাণ নিয়ে এলাকাবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।

উক্ত রাস্তা নির্মাণে ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ও ইউপি সদস্য সফিক মহরী ১ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে রাস্তায় মাটি ভরাটের কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতি দেখা যায়। এ ব্যাপারে ৪/৫টি গ্রামবাসী রাস্তার কাজে অনিয়ম কাজ করায় বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। ঐ রাস্তায় মাটি ভরাটের কাজের বিষয়ে চেয়ারম্যানের নিকট জানতে চাইলে তিনি বলেন, সামনে নির্বাচন তাই আমার নিজস্ব তহবিল থেকে ওই রাস্তা ভরাট কাজটি করছি। তা কোনরকম চালিয়ে দিলেই হয়। এখানে কোন সরকারি বরাদ্দ নেই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc