Thursday 24th of September 2020 04:51:07 AM
Thursday 10th of September 2015 12:46:47 AM

চুনারুঘাটে যৌতক লোভী স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধুর মৃত্যু  

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে যৌতক লোভী স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধুর মৃত্যু  

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০সেপ্টেম্বর,এসএম সুলতান খান: চুনারুঘাটে ৬ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিঠিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামীসহ বাড়ির লোকজন। এ ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে উপজেলার উবাহাটা ইউনিয়নের উলুকান্দি গ্রামে। খবর পেয়ে বিকেল ৪টায় থানার এসআই আবু আবদুল্লাহ জাহিদ এর নেতেত্বে একদল পুলিশ ঘটনাস্থলে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই বছর পূর্বে নবীগঞ্জ উপজেলার সাতাইয়াল গ্রামের মুশকিল হাসান মাজারের সাবেক খাদেম মৃত রমজান আলীর মেয়ে সেগুনা আক্তার রুবি (২২) এর বিয়ে হয় উলুকান্দি গ্রামের সফত উল্লার ছেলে আরজু মিয়া (২৫) এর সাথে। বিয়ের পর থেকেই যৌতক লোভী রুরি স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন যৌতুকের জন্য তার উপর নির্যাতন চালিয়ে আসছিল।

বুধবার সকালে অমানুষিক নির্যাতন চালায় পাষন্ড স্বামী আরজু মিয়া। নির্যাতনের এক পর্যায়ে রুবি মারা যায়। রুবির মৃত্যু মনে করে মৃত দেহ মাটিতে ফেলে স্বামী আরজু, শশুর-শাশুরীসহ পরিবারে লোকজন আত্মগোপন করে। খবর পেয়ে রুবির সজনরা উপজেলার উলুকান্দি গ্রামে  এসে মৃত দেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে এবং থানা পুলিশকে খবর দিলে বিকাল ৪টায় লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

এ ব্যপারে নিহত রুবির ভাই মজনু ও বোন রাশেদা খাতুন  জানান, বুধবার সকাল সাড়ে ৯টায় রুবি তাদেরকে মোবাইল ফোনে জানায় তাকে তার জামাই ও তার শশুর বাড়ির লোকজন রাত থেকে দরজা বন্ধ করে মারপিঠ করছে। তার অবস্থা ভাল না বলে সে আর কথা বলতে পারেনি। সকাল ১০টার দিকে তার স্বামী আমাদেরকে ফোন করে জানায় সে নাকি ফাঁস লাগিয়ে আত্মœহত্যা করেছে। তারা বলেন আমাদের বোন ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল।

আরও জানান, আমরা এসে ফাঁসের কোন আলামত পাইনি। রাতেই তাকে মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন এসআই আব্দুল্লাহ আল জাহিদ। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরীর নিকট হানতে চাইলে তিনি বলেন এটি হত্যা নাকি আতœহত্যা ময়না তদন্ত শেষে বলা যাবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc