Sunday 15th of December 2019 01:34:40 AM
Saturday 20th of July 2019 12:30:13 AM

চুনারুঘাটে অপহরণ করে হত্যা,র‌্যাব সদস্যসহ আসামি-৪

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে অপহরণ করে হত্যা,র‌্যাব সদস্যসহ আসামি-৪

চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ চুনারুঘাটে দুলা মিয়া (৪২) নামে এক যুবককে অপহণের পর হত্যা। একমাস পর ঢাকা থেকে লাশ উদ্ধার, মূল পরিকল্পনাকারী ঘাতক র‌্যাব সদস্য ছাদেককে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে ১৯/০৬/২০১৯ইং তারিখে অপহরণকারী ছাদেকসহ ৪জনের বিরুদ্ধে অপহৃত দুলা মিয়ার ভাই ইদু মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার সূত্রধরে চুনারুঘাট থানার এস আই নাজমুল ইসলাম তথ্য প্রযুক্তিসহ বিভিন্ন পর্যায়ে তদন্ত শুরু করেন। তদন্তের এক পর্যায়ে বেড়িয়ে আসে মূল রহস্য। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল ইসলাম একে একে সন্দেহেভাজন ও অভিযুক্ত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মামলার মোটিভ চলে আসে পুলিশের হাতে। গত ১৪ জুলাই ২০১৯ইং তারিখে ঢাকা থেকে মাইক্রোবাসসহ চালক ইউসুফ সর্দার (৩২) কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে। মাইক্রোবাস নং-ঢাকা-মেট্টো-চ-১১-৮৭২২। তার তথ্য মতে অপহরণকারীদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান জোরদার করে। অভিযানে অপহরণকারী হত্যার কাজে জড়িত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার দূর্গাপুর গ্রামের শেখেন্দর আলীর ছেলে জসীম উদ্দিন (৩১), বরিশাল জেলার গৌরনদী থানার গৌরবধন গ্রামের মৃত মোঃ তামেজ সর্দার এর ছেলে শামীম সর্দার (৩৬) কে ঢাকা

মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসেন। তাদেরকে গত ১৫ জুলাই ২০১৯ তারিখে বিজ্ঞ আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দী নেওয়া হয়। আসামীদের স্বীকারোক্তির ভিত্তিতে ১৫ জুলাই বিকালে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক নান্টু এর নেতৃত্বে ওসি তদন্ত আলী আশরাফ ও এসআই নাজমুল ইসলাম ঢাকার হাজারীবাগ থেকে লাশটি উদ্ধার করেন এবং মূল পরিকল্পনাকারী সেনাবাহিনীর সদস্য বর্তমানে র‌্যাবে কর্মরত ছাদেক মিয়া (২৯) কে মোহাম্মদপুর রায়ের বাজার থেকে ডিবি পুলিশ গ্রেফতার করে। গতকাল ১৭ জুলাই হবিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে দুলা মিয়ার লাশ তার অভিভাকদের হাতে হস্তান্তর করেন।

উল্লেখ্য যে, গত ১৭ জুন বিকাল ৬.০০ ঘটিকার দিকে চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়স্থ পাট্টাশরীফ গ্রামের মৃত মকসুদ আলীর ছেলে দুলা মিয়া (৪২) নামে এক যুবক শাকির মোহাম্মদ বাজারে টমটম যোগে যাওয়ার পথে পথিমধ্যে মাইক্রোবাস নিয়ে পূর্ব থেকে উৎপেতে থাকা অপহরণকারী চক্র টমটমের গতিরোধ করে টমটম থেকে দুলা মিয়াকে জোরপূর্বক টেনে হেঁছড়ে মাইক্রোতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অতপর তাকে  হত্যা করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc