Sunday 17th of January 2021 12:05:25 PM
Wednesday 6th of September 2017 07:38:36 PM

চুনারুঘাটে মামলার বাদীকে প্রাণনাশের হুমকির অভিযোগ

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে মামলার বাদীকে প্রাণনাশের হুমকির অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬সেপ্টেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের মীর নূর আহাম্মদ (সিরাজ মিয়া) এর ছেলে মামুন মিয়া (১৬) কে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার আসামীরা মামলার বাদী মীর নূর আহম্মদকে প্রাণনাশের হুমকি দিচ্ছে হত্যা মামলার আসামীরা।

জানা যায়, বুধবার সন্ধ্যায় উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামে মামলার বাদীর বসতবাড়িতে হত্যা মামলার পলাতক ২ আসামী মৃত জহুর হোসেনের পুত্র ভিংরাজ মিয়া (৪২) ও মৃত আঃ নূর ওরফে কনা মিয়ার পুত্র সবুজ মিয়া (৩৫) সহ হত্যা মামলার আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য প্রকাশ্যে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে মীর নূর আহাম্মদ তার সহোদর বড় ভাই বড়কোটা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে  সাথে সাথেই  বিষয়টি মোবাইল ফোনে জানালে উনি ফোন পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও চুনারুঘাট থানার ওসি (তদন্ত) নূরুল ইসলামকে বিষয়টি অবগত করলে তিনি ফোন পেয়েও পলাতক আসামীদেরকে গ্রেফতার করতে পারেন নি ? এ নিয়ে সচেতন মহলের মাঝে হতাশা বিরাজ করছে এবং প্রশ্ন দেখা দিচ্ছে পুলিশ আসামীদেরকে এড়িয়ে চলছে না আসামীরা পুলিশকে এড়িয়ে চলছে।

এ ব্যাপারে মামলার বাদী মীর নূর আহাম্মদ ও তার পরিবার পলাতক আসামীদের ভয়ে নিরাপত্তাহীনতায় বসবাস করছেন। কিশোর মামুন মিয়া হত্যা মামলার ঘটনায় সুবিচার পাওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন স্থানীয় এলাকার সচেতন মহল। উল্লেখ্য যে, গত ২৪ জুলাই সোমবার সকাল অনুমান ৮টার সময় কেউন্দা গ্রামের মৃত আঃ খালেকের পুত্র ছুরুক মিয়ার পুকুর পাড় থেকে কিশোর মামুন মিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এ ব্যাপারে মামুন মিয়ার পিতা নূর মোহাম্মদ (সিরাজ মিয়া) ঐ দিন রাতেই ১৬ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানার জি.আর মামলা নং- ৩৭। গত ১৭ আগষ্ট বৃহস্পতিবার কিশোর মামুন হত্যার আসামীরা হবিগঞ্জ আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক লায়লা মেহের বানু জামিন নামঞ্জুর করে উক্ত ৭ আসামীকে জেল হাজতে প্রেরণ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc