Sunday 25th of October 2020 04:27:46 PM
Saturday 28th of March 2015 07:44:00 PM

চুনারুঘাটে মাতালকে ধরে পুলিশে সোপর্দঃএক মাসের জেল

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে  মাতালকে ধরে পুলিশে সোপর্দঃএক মাসের জেল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,এম এস জিলানী আখনজীঃ চুনারুঘাট উপজেলার ২নং ইউপিতে এক মাতালকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ কওে স্থানীয় জনতা ও ব্যবসায়ীরা। ভ্রাম্যমান আদালত বসিয়ে ঐ মাতালকে এক মাসের কারাদন্ড দিয়ে ¯্রীঘরে প্রেরন করেন। শুক্রবার দিনগত রাত ৯ঘটিকায় উপজেলার অত্র ইউপির আমুরোড বাজারে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে পুলিশ মাতাল আ: মতিনকে হবিগঞ্জ কোর্টে প্রেরন করে। সে ১০নং মিরাশী ইউপির শ্যামা মিয়ার ছেলে জানাযায়। শুক্রবার রাত্রী ৯ঘটিকায় উপজেলার ২নং ইউপির আমুরোড বাজারে বাংলা মদ খেয়ে মতিন মাতলামী শুরু করে।

এ খবর পেয়ে আমুরোড বাজার সভাপতি মুক্তিযোদ্ধা আ: রহমান আজাদ তাকে জনতার হাত থেকে উদ্ধার করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল আহমেদকে বিষয়টি জানালে কর্তব্যরত এস আই আলমাছ ঘটনাস্থলে এসে মাতাল অবস্থায় মতিনকে গ্রেফতার কওে নিয়ে যান। স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রিট মাশহুদুল কবিরকে অবহিত করলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে মাতাল মতিনকে এক মাসের কারদন্ধ প্রদান করে ¯্রীঘওে পাঠানোর নির্দেশ দেন।

অপরদিকে উপজেলার আহম্মদাবাদ ইউপির আমুরোড বাজারে ২৭/০৩/১৫ইং তারিখে রাত্রী ৮ঘটিকায় গোপন সংবাদের বৃত্তিতে বাজার পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিনের দোকান তাল্লাশি করে পুলিশ। কর্তব্যরত এস আই আশরাফুল ইসলামকে পরিচয় গোপন করে একজন মোবাইল করে জানান, আমুরোড বাজারের ব্যবসায়ী নাছির উদ্দিন একজন মাদক ব্যবসায়ী ও তার দোকানের গডাউনে যথেস্ট পরিমানের মাদক দ্রব্য রয়েছে। এ সংবাদ পেয়ে এস আই আশরাফ সিভিল বেশে এক ব্যাক্তিকে সংঘে নিয়ে বাজারে আসেন ও দীর্ঘ সময় বাজারের ওলি, ঘলিতে গুরতে থাকেন।

রাত্রী ৮ঘটিকার দিকে হঠাৎ নাছির উদ্দিনের দোকানে ডুকে তার দোকানে মাদক দ্রব্য আছে বলে দাবী জানিয়ে তার দোকানের এটাস্টকৃত বাথরুম সহ সারা দোকানের তল্লাশী শুরু করেন। তৎকালীন সময়ে বাজার কমিটি সহ বেশ কয়েকজন উপস্থিত ছিলেন। তল্লাশী শেষে তার দোকানে অবৈধ কিছু পাওয়া যায়নি বলে, বাজার সভাপতি ও উপস্থিত জনতা কে জানান এস আই আশরাফ।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জানান অযথা সময় ও হয়রানি করায় সুস্থ্য তদন্তের বৃত্তিতে দেখার জন্য উপর মহলের কাছে দাবী করেন। শেষে মিছিল বের করে আহম্মদাবাদ মানব কল্যাণ সহ জনতা তাদের মুকে একটাই কথা নাছির ভাইর কিছু হলে জলবে আগুন ঘরে ঘরে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc