চুনারুঘাটে ভোলারজুম বাজারে মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম

    0
    21

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ফেব্রুয়ারীঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের ভোলারজুম বাজারে মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতির অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদারের বিরুদ্ধে। সরেজমিনে গত রবিবার বাজারে মাটি ভরাট কাজের পরিদর্শন করতে গিয়ে দেখা যায় উপজেলার মিরাশী ইউনিয়নের ভোলারজুম বাজারে মাটি ভরাটের জন্য ২০১৪-১৫ অর্থ বছরে ১১ টন টি.আর বরাদ্দ আসে সরকার থেকে।

    তা থেকে মাত্র ১৪ হাজার টাকার মাটি ভরাট করেন ইউ/পি চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদার। বিষয়টি দেখে ভোলারজুম বাজারের লোকজনরা এই অভিযোগ তুলেছে। ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বাজারে মাটি ভরাট কাজে ব্যাপক অনিয়ম করেন এবং প্রকল্পের সিংহভাগ টাকাই আত্মসাৎ করেন। এলাকাবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।

    উক্ত বাজারে মাটি ভরাট কাজ সীমিত টাকায় করাতে ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ১ লক্ষ ৬৬ হাজার টাকার কাজে ব্যাপক অনিয়ম দূর্নীতি দেখা যায়। এ ব্যাপারে ৪/৫টি গ্রামবাসী ও বাজার কমিটিরা কাজে অনিয়ম কাজ করায় বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। ঐ বাজারে মাটি ভরাটের কাজের বিষয়ে চেয়ারম্যানের নিকট জানতে চাইলে তিনি বলেন, সামনে নির্বাচন তাই আমার নিজস্ব তহবিল থেকে ওই বাজারে মাটি ভরাট কাজটি করছি। তা কোনরকম চালিয়ে দিলেই হয়। এখানে কোন সরকারি বরাদ্দ নেই।

    এ ব্যাপারে প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা মাসুদুল হাসানের সাথে যোগাযোগ চেষ্টা করলে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here