চুনারুঘাটে ভাতা বিতরন অনুষ্টানে প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী

    0
    7

    আওয়ামীলীগ সরকারই প্রতিবন্ধি ও অসচ্ছলদের ভাতার আওতায় এনেছে ।

    এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট উপজেলার  প্রতিবন্দী, বিধবা, বয়স্ক , নিগৃহীতা, অনগ্রসর, জনগোষ্ঠী, ক্যান্সার, কিডনি,  লিভার সিরোসিস, ও স্ট্রোকে প্যারালইজড এর কাড বিতরন অনুষ্টানে  প্রধান অতিথির বক্তব্য  রাখেন স্থানীয় সাংসদ ও বেসামরিক বিমান ও পর্যটন প্রতি মন্ত্রী এডভোকেট মাহবুব আলী।
    তিনি বলেন, আওয়ামীলীগ সরকার নির্বাচীত হয়েই বাংলাদেশের মুক্তিযোদ্ধা ও তা অবহেলিত অসচ্ছল ও প্রবিবন্দী, বিধবা ভাতার ব্যাবস্থা করেছিল। তা অব্বাহত থাকবে এবং ভাতার পরিমান আগামীতে আরো বৃদ্ধি করা হবে। দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।
    সোমবার বিকালে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটোরিয়ামে সমাজ কল্যাণ মন্ত্রণালয় কতৃর্ক বরাদ্দকৃত অনুদানের কার্ড বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্ম কর্তা মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা অফিসার বারীন্দ্র চন্দ্র রায়ের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, হবিগঞ্জ জেলা সমাজসেবা উপপরিচালক মোঃ হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন।
    থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক,পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহির মিয়া,  উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ উপজেলা সভাপতি মোঃ মানিক সরকার, সাধারন সম্পাদক ও ২নং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু, সহ সভাপতি ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, ইউপি চেয়ারম্যান শামছুজ্জামান শামীম, আব্দুর রশিদ মাষ্টার, মোঃ রমিজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, ছাত্রলীগ নেতা সোহেল আরমান প্রমূখ।
    তিনি মোট  ১৮৫৭ জন প্রতিবন্দী, বিধবা ও বয়স্কসহ বিভিন্ন স্তরের ভাতা ভোগিদের মাজে ১ কোটি ২০ লক্ষ টাকা বিতরন করেন।