Tuesday 22nd of September 2020 02:27:34 PM
Sunday 16th of March 2014 06:09:22 PM

চুনারুঘাটে বড়জুষ বাজারসহ ৬ গ্রামে বিদ্যুৎ নেই

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে বড়জুষ বাজারসহ ৬ গ্রামে বিদ্যুৎ নেই

“চুনারুঘাটে বড়জুষ বাজারসহ ৬ গ্রামে বিদ্যুৎ নেই ,কূপি বাতি জ্বালিয়ে ছাত্র-ছাত্রীদের লেখাপড়া ৬ হাজার মানুষ বিদ্যুতের অপেক্ষায় এখনও অন্ধকারে”

আমারসিলেট24ডটকম,১৬মার্চ,এস,এম,সুলতান খানঃ চুনারুঘাট উপজেলার বড়জুষ বাজারসহ ৬ গ্রামে এখনো বিদ্যুৎ নেই। বিদ্যুতের অপেক্ষায় ছাত্র-ছাত্রীরা রাতের অন্ধকারে কূপি বাতি জ্বালিয়ে লেখাপড়া, ৬ হাজার মানুষ অন্ধকারে দুর্ভোগ্য পুহাচ্ছে। উপজেলার রাণীগাঁও ইউনিয়নের বড়জুষ বাজার, কালিকাপুর, শাহাপুর, উত্তর বড়জুষ, দক্ষিণ বড়জুষ, হরিশঙ্করপুর, নোয়াবাদসহ ৬ গ্রামবাসী রাজনৈতিক নেতা, জন প্রতিনিধি, এমপি ও মন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দীর্ঘদিন যাবত বিদ্যুতের দাবী জানিয়ে আসছিল। কিন্তু যুগের পর যুগ চলে যাচ্ছে বিদ্যুতের দাবী সাধারণ মানুষের এখনও পূরণ হয়নি। যুগ যুগ ধরে ওই এলাকার সাধারণ মানুষ জনপ্রতিনিধি, এমপি-মন্ত্রীদের শুধুমাত্র আশার বাণীই শুনতে হচ্ছে। এখানে রয়েছে ৬টি গ্রাম, ১টি বাজার, ইয়ারটেল ও গ্রামীনের দুটি টাওয়ার এবং বোরো ফসলের জন্য ৬টি গ্রামে রয়েছে প্রায় ২০/২২টি সেচ মেশিন।

রয়েছে স্কুল, কলেজ, মক্তব, মাদ্রাসা পড়–য়া, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ প্রায় ৬ হাজার সাধারণ মানুষ। দীর্ঘদিন যাবত ওই এলাকাগুলো বিদ্যুৎ বিহীন থাকায় ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় মারাত্মক ব্যঘাত সৃষ্টি হচ্ছে এবং অন্ধ, বয়স্ক, বৃদ্ধ ও বৃদ্ধাসহ সাধারণ মানুষ এখনো অন্ধকারে চরম দুভোর্গ্য পুহাতে হচ্ছে। ওই এলাকার ছাত্র-ছাত্রী, সরকার দলীয় নেতাকর্মীসহ প্রায় ৬ হাজার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবী বিদ্যুৎ চাই, বিদ্যুৎ ছাড়া আমাদের বিকল্প আর কোন দাবী নাই। বর্তমানে ওই এলাকায় বিদ্যুতায়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জনপ্রতিনিধি, সংসদ সদস্যসহ বিদ্যুৎ কর্তৃপক্ষ ও উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন বড়জুষ বাজার ব্যবসায়ী, এলাকার ছাত্র-ছাত্রীসহ ৬ গ্রামবাসীর জনসাধারণ। এদিকে আতিকপুর ও রাজাকোনা দু’গ্রামে বিদ্যুৎ নেই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc