Tuesday 21st of May 2019 08:27:19 AM
Monday 13th of May 2019 07:54:55 PM

চুনারুঘাটে বোন ও বোন জামাই’র হামলায় বড় বোন আহত

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে বোন ও বোন জামাই’র হামলায় বড় বোন আহত

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের কালিশিরী গ্রামের আক্কাছ মিয়ার স্ত্রী মোছাঃ হালিমা খাতুন (৪০) কে পূর্ব শত্রুতার জের ধরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। জানা যায়, গত ২ রমজান মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কালিশিরী গ্রামের আক্কাছ মিয়ার নিজ বসত বাড়ীতে এ ঘটনাটি ঘটে। আহত হালিমা খাতুন এর আর্ত চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত হালিমা খাতুন জানায়, দীর্ঘদিন যাবৎ ধরে বসত বাড়ীর ভিটে নিয়ে ছোট বোন জামাই সাঈদুর রহমান এর সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকাল ৯টার দিকে আক্কাছ আলীর বসত বাড়ীতে প্রবেশ করে তার স্ত্রী হালিমা খাতুনকে ঘরের ভিতরে ঢুকে দা দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে গলায় ও হাতে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। একই গ্রামের সাঈদুল হক ও তার ছেলে আলমগীর, তার মেয়ে মনোয়ারা খাতুন ও সাঈদুল হকের স্ত্রী আমিনা খাতুনসহ দলবল নিয়ে হালিমা খাতুনের বসত ঘরে ঢুকে ধারালো অস্ত্র দা দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এ ব্যাপারে হালিমা খাতুনের স্বামী আক্কাছ মিয়া বাদী হয়ে রবিবার সন্ধ্যায় চুনারুঘাট থানায় ৪জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে এএসআই ইমন ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অভিযোগ বিবরণে জানা যায়, ঘটনার পরেও এলাকার অসহায় আক্কাছ আলীর বসত ঘর জোর পূর্বক তালা দিয়ে বন্ধ করে রাখে সাঈদুর রহমানসহ তার দলবল। প্রশাসনের প্রতি সুবিচার পাওয়ার জন্য সুদৃষ্টি কামনা করছেন অসহায় আক্কাছ আলীর পরিবার। বর্তমানে আহত হালিমা খাতুন ৫দিন ধরে চুনারুঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc