Monday 18th of January 2021 01:42:53 AM
Tuesday 22nd of May 2018 07:31:10 PM

চুনারুঘাটে বিদ্যুত সংযোগ প্রদানে ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে বিদ্যুত সংযোগ প্রদানে ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২মে,চুনারুঘাট প্রতিনিধিঃ   মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দ্রুত গতিতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নির্দেশনাকে উপেক্ষা করে তথা কথিত ঠিকাদার কর্তৃক লাইন সংযোগ দিতে গ্রাহকদেরকে নানাভাবে হয়রানি করছে।

চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের আমতলা আংশিক পীরপুর গ্রামে সরকারী বিদ্যুৎ লাইন নির্মানে ঠিকাদার ফরিদ হাসান কর্তৃক গ্রাহকদের নিকট চাঁদাদাবীসহ বিভিন্ন অভিযোগে ঠিকাদারের বিরুদ্ধে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার বরাবরে বিদ্যুতের গ্রাহক আব্দুল মন্নান কর্তৃক একটি অভিযোগ দায়ের করেন।

এর অনুলিপি সংসদ সদস্য, হবিগঞ্জ-৪; প্রকৌশলী পল্লী বিদ্যুৎ সমিতি, বি-বাড়ীয়া; জোনাল ম্যানেজার, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি; চুনারুঘাট জোনাল অফিস, চেয়ারম্যান উপজেলা পরিষদ, চুনারুঘাটসহ সরকারী উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রদান করা হয়।

লিখিত অভিযোগে জানা যায়, পল্লীবিদ্যুৎ লট নং- ০৮৮ সিডি ও ৩.৮০০ কি.মি. বিদ্যুৎ লাইন নির্মানের জন্য সরকার নিয়োগকৃত ঠিকাদার মোঃ ফরিদ হাসান উক্ত কাজটি শুরু করেন। বিদ্যুতের খুটি ও লাইনের আংশিক কাজ সম্পূর্ণ করে আব্দুল মন্নানসহ কয়েকজন গ্রাহকের ১৫০ মিটার কাজ অসম্পূর্ণ রেখেই ফরিদ হাসান অন্যদিকে চলে যান।

ওই কাজটি সম্পূর্ণ করার জন্য বিদ্যুৎ গ্রাহক আব্দুল মন্নান ঠিকাদার হাসানকে কাজটি সম্পূর্ণ করার অনুরোধ করেন কিন্তু ঠিকাদার ফরিদ হাসান গ্রাহক মন্নানকে বলেন, বড় অংকের উৎকোচ ছাড়া ওই বিদ্যুৎ লাইনের কাজ সম্পূর্ণ করা সম্ভব হবে না বলে সাফ জানিয়ে দেন। অদ্যাবধি পর্যন্ত ওই বিদ্যুৎ লাইনটি পুনরায় সংযোগ না হওয়ায় গ্রাহকরা অন্ধকারে নিমজ্বিত রয়েছে।

এ থেকে উত্তোরনের জন্য ১৫/০৫/২০১৮ইং তারিখে আমতলা গ্রামের বিদ্যুৎ গ্রাহক আব্দুল মন্নান ভুক্তভোগী গ্রাহকগণের পক্ষে চাঁদাবাজ ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারসহ সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন।এ ব্যাপারে অভিযুক্ত ঠিকাদারের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, ঠিকাদারের বিরুদ্ধে কুটি বসানো লাইন টানায় বিভিন্ন স্থানে গ্রাহকদের নানাভাবে হয়রানির অভিযোগ উঠেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc