Tuesday 19th of January 2021 05:41:33 PM
Tuesday 20th of February 2018 07:30:17 PM

চুনারুঘাটে ফায়ার সার্ভিসকে সহায়তা করতে গিয়ে পা ভাঙ্গল যুবক

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে ফায়ার সার্ভিসকে সহায়তা করতে গিয়ে পা ভাঙ্গল যুবক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০ফেব্রুয়ারি,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে সহায়তা করতে গিয়ে পা ভাঙ্গল নাসির।সে পৌরসভার চন্দনা গ্রামের মৃত আব্দুল তারা মাস্টারের ছেলে। ১৯ ফেব্রুয়ারী সোমবার দুপর দেরটায় পৌরশহরের মধ্য বাজারের সতং রোডে পাশে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে ফায়ার সার্ভিস একটি দল এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। এসময় আরো ৫টি দোকানের মালামাল সরাতে গিয়ে ব্যপক ক্ষতিগ্রস্ত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১টার দিকে শহরের সতং রোডের সবুজ মিয়ার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মহুর্তেই
আনছব আলীর চায়ের দোকানে ও সিরাজ মিয়ার দোকানে aআগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা যখন ছড়িয়ে পড়তে শুরু করে তখন এক র্পর্যায়ে স্থানীয় লোকজন পানি ও বালি দ্বারা আগুন নেভাতে চেষ্ঠা করে। এরই মধ্যে চুনারুঘাট পুলিশ গিয়ে আগুন নেভাতে সহযোগিতা করে। আগুন নেভানোর শেষ মুহুর্তে বেলা পৌনে দুইটায় শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিনের নেতৃত্বে দমকল কর্মীরা এসে প্রায় এক ঘন্টা চেষ্ঠার পর আগুন নেভাতে সক্ষম হয় এসময় নাসির ফায়ার সার্ভিসের লোকদের সহযোগিতা করতে দেয়াল টপকে পুকুরে নামতে গিয়ে তার একটি পা ভেঙ্গে যায় । নাসির উপজেলা গেইটে কম্পিউটার ব্যবসায়ী।

এরই মধ্যে দুটি দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে তিন দোকানে ৪ লাক্ষ ২০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে দোকান মালিকরা জানিয়েছেন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী, ওসি কে এম আজমিরুজ্জামানসহ কর্মকর্তারা। তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc