Wednesday 27th of May 2020 02:18:02 AM
Saturday 14th of March 2020 12:41:29 PM

চুনারুঘাটে প্রবাসী সামাজিক সংগঠনের মতবিনিময় সভা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে প্রবাসী সামাজিক সংগঠনের মতবিনিময় সভা

চুনারুঘাট থেকেঃ “আমাদের চুনারুঘাট আমরাই সাজাবো” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিগত ২১ ফেব্রুয়ারি ২০২০ গঠিত চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল চুনারুঘাট উপজেলার ডিসিপি হাই স্কুল মাঠ মুক্ত মঞ্চে উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও রক্ত বন্ধন চুনারুঘাট হবিগঞ্জ এর সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান।

এডভোকেট স্বপন তরফদারের মনোমুগ্ধকর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রেস ক্লাবের বার বার নির্বাচিত সাধারন সম্পাদক ও দৈনিক যায় যায় দিনের চুনারুঘাট প্রতিনিধি মোহাম্মদ জামাল হোসেন লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মোস্তাক বাহার।

উপস্থিত থেকে বক্তব্য রাখেন Mrtv24 এর সম্পাদক ও প্রকাশক মোঃ মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার শাহিদা আক্তার লাকি,জালালাবাদ এসোসিয়েশনের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সজল,ছাত্র পরিষদ সভাপতি আবুল কালাম আজাদ, এমরানুল হক সোহাগ,মিজানুর রহমান উজ্জ্বল, ফয়সল আহমেদ তুষার, জসিম উদ্দীন সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।আলোচনা পর্ব শেষে এক জন প্রতিবন্দীকে একটি হুইলচেয়ার ও বেশ কয়েক জন হত দরিদ্র ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

পরিশেষে সকল উপস্থিতিদের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়। উল্লখ্য বিগত ২১ ফেব্রুয়ারী ২০২০ চুনারুঘাটের অসহায় দরিদ্রদের পাশে দাড়ানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠন নামে একটি সম্পুর্ন অরাজনৈতিক দেশ ও প্রবাসী দের নিয়ে সংগঠন গঠিত হয়। আহব্বায়ক মোস্তাফিজ রউফ জুয়েল (আয়ারল্যান্ড) ও যুগ্ন আহ্বায়ক মোঃ মাসুক মিয়া (দুবাই) নির্বাচিত হন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc