Monday 30th of November 2020 02:11:04 AM
Saturday 21st of November 2020 08:26:46 PM

চুনারুঘাটে প্রতিবন্ধী দুই শিশু সন্তান নিয়ে ভিক্ষা করছে অসহায় মা

জীবন সংগ্রাম, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে প্রতিবন্ধী দুই শিশু সন্তান নিয়ে ভিক্ষা করছে অসহায় মা

নিজস্ব প্রতিবেদক:  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের গাদিশাল গ্রামের রেসমিন আক্তার (২৫) নামে অসহায় এক “মা” তার ১ প্রতিবন্ধী শিশু পুত্রসহ আরো ২ শিশু সন্তান নিয়ে পেটের দায়ে রাস্তায় রাস্তায় ভিক্ষা করছে। ৯ বছরের শিশু প্রতিবন্ধী ইয়াসিন মিয়া না পারে কথা বলতে,, না পারে উঠে দাঁড়াতে, শুধু শিশুটির মুখ থেকে বের হতে থাকে লালা, দিতে হয় খাবার মুখে তোলে।

১ প্রতিবন্ধী শিশু পুত্রসহ আরো ১ শিশু পুত্র ও ১ শিশু কন্যা সন্তান নিয়ে মহাবিপাকে পড়েছে “মা” রেসমিন আক্তার। রেসমিনের স্বামী সুজন মিয়া মাদকাসক্ত, রাখে না কোনো খোঁজখবর। প্রতিবন্ধী ইয়াসিনকে নিয়ে আরো ২ শিশু সন্তান নিয়ে রাস্তায় রাস্তায় ভিক্ষা করছে রেসমিন।

শনিবার (২১ নভেম্বর) চুনারুঘাট পৌরশহরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গেইটের সামনে প্রতিবন্ধী শিশু ইয়াসিন ও আরো ২শিশু সন্তান নিয়ে ভিক্ষা করতে দেখা গেছে রেসমিনকে।

রেসমিন আক্তার বলেন, তার স্বামী সুজন মিয়া মাদকাসক্ত,, দেড়বছর ধরে আমাদের কোনো খোঁজখবর নেন না। ৩ শিশু সন্তান নিয়ে পেটের দায়ে রাস্তায় রাস্তায় ভিক্ষা করছি।

রেসমিন আরো বলেন, এ বিষয়ে আমি আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু’র কাছে সাহায্য -সহযোগীতা চেয়েছি। তিনি ২ হাজার টাকা প্রদান করেছেন।

আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু ফোন আলাপকালে তিনি বলেন, রেসমিন আক্তার সাহায্যের জন্য আমার কাছে আসলে আমি সাহায্য- সহযোগিতা করেছি এবং আরো করবো বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc