চুনারুঘাটে পুলিশের জালে ১০লক্ষ টাকার গাঁজা ও বহনকারী গাড়ীসহ আটক একজন

0
74
চুনারুঘাটে পুলিশের জালে ১০লক্ষ টাকার গাঁজা ও বহনকারী গাড়ীসহ আটক একজন

মিজানুর রহমান,চুনারুঘাট থেকেঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে পাচারকালে মাইক্রোবাস (লাইটেস-সহ) ১০ লক্ষ টাকার গাঁজা আটক করেছেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি)এম আলী আশরাফ।এ সময় মাদক কারবারি আনোয়ার (২৫) কে আটক ও মাদক বহনকৃত নাভানা লাইটেস জব্দ করা হয়েছে।

আটক আনোয়ার , বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের লাকড়ীপাড়া এলাকার মর্তুজ আলীর ছেলে।

রোববার (১২ সেপ্টেম্বর ২০২১) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি জানতে পারেন, ভারত সীমান্ত থেকে একটি (মাইক্রো)লাইটেসে করে গাঁজার একটি বড় চালান সিলেট এলাকায় যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এএস আই মাহমুদ হাসান ও এএসআই হান্নানসহ একদল পুলিশ কাচুয়া এলাকায় ওৎ পেতে থাকেন । ওই দিন রাত ৯টার দিকে উপজেলার কাচুয়া এলাকায় গাঁজাসহ লাইটেসের সন্ধান পেলে পুলিশ সেটি থামানোর চেষ্টা করে। কিন্তু চালক না থেমে শ্রীকুটা টু কাজিরখিলের খোয়াই ব্রীজ পেরিয়ে খোয়াই নদীর পাড় দিয়ে গাজীগঞ্জ বাজার হয়ে দ্রুতগতিতে রানীগাঁওয়ের রাস্তায় চলে যায় । সাথে সাথে পুলিশ ধাওয়া করে।পরে রানীগাঁও বাজারে  গিয়ে মাইক্রোটি আটক করতে সক্ষম হন পুলিশ। এ সময় মাদক বহনকৃত লাইটেস (ঢাকা মেট্রো-চ ১৪-০০৪১) তল্লাশি করে ছোট বড় ৫ টি বস্তায় ৫১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষ টাকা হবে বলে জানান চুনারুঘাট থানার ওসি।

এ ব্যাপারে পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে আজ সোমবার (১৩ সেপ্টেম্বর ২০২১)দুপুরে আদালতের মাধ্যমে মাদক কারবারীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here