Wednesday 30th of September 2020 11:54:40 AM
Thursday 27th of August 2015 07:39:12 PM

চুনারুঘাটে পল্লী চিকিৎসককে পিঠিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে পল্লী চিকিৎসককে পিঠিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭আগস্ট, ফারুক মিয়া: চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের গোগাউড়া গ্রামের ছুরত আলীর পুত্র জুনায়েদ আহমেদ (৩০) কে পূর্ব শত্র“তার জেরধরে পল্লী চিকিৎসক জুনায়েদ আহমেদকে বেধরক পিঠিয়ে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্তরা। জানা যায়, বুধবার সকাল ১১ ঘটিকার সময় জুনায়েদ আহমেদের নিজ বসত বাড়ী মালিকানা ৭ শতক জমি পুকুর ভরাট করে জোরপূর্বক রাস্তা তৈরি করে দখলের চেষ্টা করে। এ সময় জুনায়েদ আহমদ বাধা দিলে একদল দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে উত্তেজিত হয়ে জুনায়েদ আহমেদের সারা শরীরে ও চোখে রড লাঠি দিয়ে বেদরক পিঠিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চুনারুঘাট হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জুনায়েদ আহমদ জানায় উপজেলার সদর ইউনিয়নের গোগাউড়া গ্রামের পূর্ব বিরোধের জেরধরে আকল মিয়ার পুত্র মঈনুল হাসান (৩০) ও পিতা আব্দুল কদ্দুছ ওরফে বিল্লাত মিয়ার পুত্র সুজন মিয়া (২৫), আকল মিয়ার পুত্র খাইরুল হাসান (৪০)সহ একদল দুর্বৃত্তরা তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র সস্ত্র লাঠি দিয়ে বেধরক পিঠুনিতে জুনায়েদ আহমেদ গুরুতর আহত হয়। জুনায়েদ আহমেদ জানায়, আব্দুল কদ্দুছ ওরফে বিল্লাত মিয়ার পরিবারের লোকজনের সাথে দীর্ঘদিন যাবৎ জুনায়েদ আহমেদের বিরোধ চলে আসছিল।

এ ব্যাপারে জুনায়েদ আহমেদ একটি লিখিত অভিযোগ উপজেলা চেয়ারম্যান বরাবর দাখিল করায় ও আদালতে মামলা দায়ের করার জেরধরে জুনায়েদ আহমেদকে মারপিঠ করে। হাসপাতালে জুনায়েদ আহমেদকে দেখতে আসে কাউছারুল গণি ও বর্তমান কাজল মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা। এ ব্যাপারে জুনায়েদ আহমেদ বাদী হয়ে ৪/৫জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ চুনারুঘাট দায়ের করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc