Saturday 14th of December 2019 02:43:09 AM
Tuesday 19th of November 2019 02:55:26 AM

চুনারুঘাটে দৃষ্টি প্রতিবন্ধীর বসতঘর ভাংচুর ও লুটপাট

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দৃষ্টি প্রতিবন্ধীর বসতঘর ভাংচুর ও লুটপাট

চুনারুঘাট প্রতিনিধি:  চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের হাকাজুরা গ্রামের করম আলীর দৃষ্টি প্রতিবন্ধী কন্যা রুজিনা খাতুন (২৫) এর বসতঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় বাদী হয়ে ১২ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিবরণে জানা যায় যে, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রুজিনা খাতুনের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে জনপ্রতিনিধিরা চুনারুঘাট থানা পুলিশকে সংবাদ দিলে চুনারুঘাট থানার এস.আই মোস্তফা কামালের নেতৃত্বে একদল পুলিশ সকাল ১০টায় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অসহায় প্রতিবন্ধী রুজিনা খাতুন জানান, দীর্ঘদিন যাবত ধরে একই গ্রামের পারুল আক্তার, নোমান আহমেদ, আলত মিয়া, রশিদ মিয়া, হারুন মিয়া, আ: জব্বার, খৎ বানু গংদের সাথে বসতবাড়ি নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে সোমবার সকালে প্রতিবন্ধী রুজিনা খাতুনের বসতবাড়িতে পারুল আক্তার তার দলবল নিয়ে জোর পূর্বক করে প্রতিবন্ধী রুজিনা খাতুনকে বেধড়ক পিটিয়ে আহত করে এবং রুজিনা খাতুনের টিনশেড বসতঘর ভাংচুর ও লুটপাট চালায়। এতে রুজিনা খাতুনের প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়।

এ বিষয়ে রুজিনা খাতুন চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হককে অবহিত করিলে তিনি সাথে সাথেই ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বাড়িঘরে ভাংচুর ও লুটপাট করায় বর্তমানে প্রতিবন্ধী রুজিনা খাতুন তার পরিবার নিয়ে অসহায়ভাবে অন্যত্র বসবাস করছেন। এ নিয়ে এলাকায় আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। যে কোন সময় উভয়ের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ দেখা দিতে পারে বলে এলাকাবাসীর ধারণা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc