Wednesday 16th of October 2019 05:33:59 PM
Sunday 2nd of June 2019 01:16:42 AM

চুনারুঘাটে দূর্ঘটনায় নিহত অনুকূল দেবের মৃত্যুতে মানববন্ধন

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দূর্ঘটনায় নিহত অনুকূল দেবের মৃত্যুতে মানববন্ধন

শংকর শীল,হবিগঞ্জঃ হবিগঞ্জের চুনারুঘাটে মোটরসাইকেলে দূর্ঘটনায় নিহত অনুকূল দেবের মৃত্যুতে বিশাল মানববন্ধন করা হয়েছে। ১ লা জুন শনিবার বিকেল সাড়ে ৪ টায় সর্বসম্বলিত ভাবে ঘাতক বেপরোয়া মোটরসাইকেল আরোহীর বিরুদ্ধে সঠিক বিচারের দাবিতে এ মানববন্ধন করা হয়। এসময় বক্তারা বলেন,বেপরোয়া মোটরসাইকেল, অটোরিক্সা চালিত টমটম, মটর চালিত রিক্সা সহ এলোপাতাড়ি যানবাহনের বেপরোয়া চলাচলের কারণে মানুষের যাত্রাপথে বাঁচা- মরার এক সেকেন্ডের বিশ্বাস নেই। কখন কি হয় ! এক শ্রেণীর মোটরসাইকেল আরোহীরা দলবেঁধে মোটরসাইকেল প্রতিযোগিতা লিপ্ত হয়। ডান -বাম না দেখেই তারা দ্রুতগতিতে চালিয়ে যান। যার কারণ আজ চুনারুঘাট পৌরশহরের উত্তর বাজারের পান আড়ৎদার অনুকূল দেব। যাতে কেউ এমন দূর্ঘটনার শিকার না হয়। প্রশাসন মহলের কাছে সুবিচার পাওয়ায় আশায় এ মানববন্ধন করা হয়েছে।

উল্লেখ্য অনুকূল দেব ২৯ মে বুধবার রাত সাড়ে ৭ টায় পৌরশহরের উত্তর বাজারের একচেঞ্জ অফিসের পাশে প্রতিদিনের মত পানের আড়ৎ এর কাজ শেষ করে অন্য একটি রিক্সা করে বাড়ি ফিরছিলেন। রিক্সা থেকে নেমে অনুকূল রিক্সা চালককে ভাড়া দিচ্ছিলেন। হঠাৎ বেপরোয়া দুইটি মোটরসাইকেল দ্রুতগতিতে এসে অনুকূলকে ধাক্কা দেয়। তখন অনুকূল ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় স্হানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকার পান্থপথ SIBL হসপিটালে ৩১ মে শুক্রবার দুপুর ২ টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc