Monday 21st of September 2020 06:43:18 AM
Sunday 20th of September 2015 01:42:33 PM

চুনারুঘাটে দুধর্ষ ডাকাতিঃমারধর করে টাকা লুটপাট

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দুধর্ষ ডাকাতিঃমারধর করে টাকা লুটপাট

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০সেপ্টেম্বর,ফারুক মিয়াঃ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের জাজিউতা গ্রামের প্রেমিময়ী দেবনাথ  (৫০) এর বসত ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাতরা দুধর্ষ ডাকাতি করে। এ সময় দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে প্রেমিময়ী দেবনাথ (৫০) কে হাত পা বেধে মারধর করে ও মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার স্বামী দুলাল চন্দ্র দেবনাথকে ধারালো অস্ত্র দেখিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে। প্রেমিময়ী বাসুরের মেয়ে গীতা রাণী দেবনাথ (৩০) এ সময় বাধা দিলে ডাকাতদলরা ঝাপ্টিয়ে পড়ে অস্ত্রের মুখে জিম্মী করে মারপিট করতে থাকে। ডাকাতের অস্ত্রের আঘাতে ৩জন গুরুতর আহত হয়েছে।

জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে জাজিউতা গ্রামে এ ঘটনাটি ঘটে। তাদের আত্মচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে এ সময় ডাকাতদলা পালিয়ে যায়। স্থানীয় গ্রামবাসীরা আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত গীতা রানী দেবনাথ জানান, তার গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন, কানের আটআনা ওজনের কানপাসা ও প্রেমিময়ী দেবনাথের ঘরে থাকা ৩ ভরি স্বর্ণ, দুটি মোবাইল সেট, দুটি মেগলাইন ও একটি গরু বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা সকেইস ভেঙে ডাকাতরা নিয়ে পালিয়ে যায়। যাহার মূল্য অনুমান ২ লক্ষ টাকার মালামালসহ নিয়ে ডাকাতরা নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরীকে ডাকাতির ঘটনাটি অবগত করলে তিনি জানান, কে বা কারা এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। পাওয়া গেলে ডাকাতদেরকে ধরতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হইবে। শীঘ্রই ডাকাতদেরকে ধরতে অভিযান অব্যাহত থাকবে। গীতা রাণী দেবনাথ জানান, উনার দুটি ভাই দুবাই প্রবাসে আছে, যোগেন্দ্র ও অরেন্দ্র। ডাকাতরা গতকাল শুক্রবার ১২টার দিকে এক দুধর্ষ ডাকাতি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। ডাকাতের অস্ত্রের আঘাতে ৩জন গুরুতর আহত।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc