Monday 21st of September 2020 02:33:43 AM
Monday 9th of September 2013 11:11:03 AM

চুনারুঘাটে দু’গ্রামবাসীর সংঘর্ষে ২০জন আহত

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে দু’গ্রামবাসীর সংঘর্ষে ২০জন আহত

আমারসিলেটটোয়েন্টিফোর,০৯ সেপ্টেম্বর, এস.এম.সুলতান খান : হবিগঞ্জের চুনারুঘাটে শালিশ বৈঠকে দু’গ্রামবাসীর কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ১০জনকে চুনারুঘাট ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে সম্প্রতি বিশ্রাবন্দ গ্রামের আব্দুল হামিদ ও গাতাবলা গ্রামের মনির হোসেনের মধ্যে সংঘর্ষ হয়েছিল। পরে এলাকাবাসী সর্বসম্মত সিদ্ধান্ত নিয়ে রবিবার সকালে উপজেলার তগিনগর গ্রামে শালিশ বৈঠক চলাকালে বিশ্রাবন্দ ও গাতাবলা গ্রামবাসীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষের খবর পেয়ে প্রথমে চুনারুঘাট থানা পুলিশ ও পরে র‌্যাব-৯ শ্রীমঙ্গলস্থ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়। উভয় পক্ষের আহতরা হলেন, মনর আলী (৪৫), ছুরুত আলী (৪৫), রেশম আলী (৫০), আব্দুল কাদির (৬৫), আহমদ আলী (৩৫), বাবুল মিয়া (৩০), সুমন মিয়া (৩৫), ওমর আলী (৩০), আকবর আলী (৪২), আইয়ূব আলী (৩৩), ইদ্রিছ আলী (৫৫), জাহাঙ্গীর মিয়া (৩৫)। গুরুতর আহত মনর আলীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে বিশ্রাবন্দ ও গাতাবলা গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। এ ব্যাপারে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি চলছে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc